শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর! কারণ খতিয়ে দেখতে তদন্তে নামল পুলিশ

০৮:৩০ পিএম, জুলাই ১৯, ২০২১

ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর! কারণ খতিয়ে দেখতে তদন্তে নামল পুলিশ

মালদায় ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক গৃহবধূর। সোমবার বিকেলে এই ঘটনায় শহরের অন্যতম ব্যস্ত এলাকা রবীন্দ্র এভিনিউতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয়দের তৎপরতায় ঘটনাস্থলে এসে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। তারা এসে ওই গৃহবধূকে উদ্ধার করে। এরপর ওই গৃহবধূকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, এদিন বিকেল নাগাদ এলাকার রথবাড়ি ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করতে যান ওই গৃহবধূ। কিন্তু ঘটনাস্থলে স্থানীয় মানুষেরা উপস্থিত থাকায় তাঁদের তৎপরতাতেই উদ্ধার হন ওই গৃহবধূ। স্থানীয়রাই এরপর পুলিশকে খবর দেন৷ পুলিশ এসে গৃহবধূকে হাসপাতালে নিয়ে যায়৷ কী কারণে এই আত্মহত্যার চেষ্টা তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, মুর্শিদাবাদে বাড়ি ওই গৃহবধূর বাড়ি। তাঁর বিয়ে হয় ইংলিশ বাজারের নঘরিয়া অঞ্চলে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, পারিবারিক অশান্তির জেরেই নাকি ওই গৃহবধূ ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন৷ এদিকে স্থানীয়রা জানিয়েছেন, গৃহবধূর স্বামীর দাবী তাঁর স্ত্রী মানসিকভাবে অসুস্থ৷ তাঁর মাথায় সমস্যা রয়েছে। পুলিশের কাছে একই দাবী করে পরিবারও। তবে গৃহবধূকে উদ্ধারের পর পুরো ঘটনার তদন্ত এখনও চালিয়ে যাচ্ছে পুলিশ।