তৃতীয় দফা নির্বাচনের পর কত আসন পেতে পারেন বিজেপি! জানালেন অমিত শাহ

তৃতীয় দফা নির্বাচনের পর কত আসন পেতে পারেন বিজেপি! জানালেন অমিত শাহ
তৃতীয় দফা নির্বাচনের পর কত আসন পেতে পারেন বিজেপি! জানালেন অমিত শাহ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো আর ৫ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। আর এরই মাঝে গতকাল বঙ্গে উপস্থিত হয়েছিলেন অমিত শাহ। গতকাল তিনি সিঙ্গুর, ডোমজুড় ও বালিতে রোড শো করেন। তারপর মধ্যাহ্নভোজন সেরে সাংবাদিকদের মুখোমুখি হন। এদিন তিনি সাংবাদিকদের কাছে জানান তৃতীয় দফার পর প্রায় কত আসন পেতে চলেছে বিজেপি।

বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে আবারও জানান ২০০ এর বেশি আসন পেয়ে বঙ্গে সরকার গড়বে বিজেপি। উল্লেখ্য প্রথম দফা নির্বাচনের পর দিল্লিতে সাংবাদিক বৈঠক করে অমিত শাহ জানিয়ে ছিলেন ৩০ টি আসনের মধ্যে প্রায় ২৬ টি আসনে জিতবে বিজেপি। এরপর আরও ৩০ টি আসনে হওয়া দ্বিতীয় দফা নির্বাচনের পর তিনি দু-দফা মিলিয়ে ৫০ টি আসনে বিজেপি জিতবে বলে দাবী করেন। আর এবার ৩১ আসনে তৃতীয় দফা নির্বাচনের পর অমিত শাহ জানান, মোট ৯১টি আসনের মধ্যে ৬৫ – ৬৮টি আসনে জিতবে বিজেপি।

গতকাল প্রচার শেষে সাংবাদিকদের সামনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাঁর অনুমানের কথা জানান। এছাড়া গতকাল সিঙ্গুরে রোড শো করে তিনি বলেন, ১০ বছরে সিঙ্গুরে কোনও উন্নয়ন হয়নি। অন্যদিকে ডোমজুড়ে রোড শো করে মানুষের উৎসাহ দেখে তিনি নিশ্চিত হয়ে জানান, সেখানে রাজীব বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জয়লাভ করতে চলেছে। তিনি জয় লাভে নিবিড় আত্মবিশ্বাস নিয়ে বলেন ২ রা মে পশ্চিমবঙ্গে সরকার গড়বে বিজেপি!

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.