৫ দফা শেষে কত আসন পাবে বিজেপি? খোলসা করলেন দিলীপ ঘোষ!

৫ দফা শেষে কত আসন পাবে বিজেপি? খোলসা করলেন দিলীপ ঘোষ!
৫ দফা শেষে কত আসন পাবে বিজেপি? খোলসা করলেন দিলীপ ঘোষ!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো ৩ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এরইমাঝে নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। গতকালই সম্পন্ন হয়েছে পঞ্চম দফার ভোট। আর তারপরই আজ ইকো পার্কে মর্নিং ওয়াকে গিয়ে এখনও পর্যন্ত কত আসনে জিতছে বিজেপি তা খোলসা করে বলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

প্রসঙ্গত প্রথম থেকেই বাংলায় জয় পাওয়া নিয়ে আত্মবিশ্বাসী গেরুয়া শিবির, আর এবার তা আরও নিশ্চিত করলেন দিলীপ ঘোষ। আজ তিনি বলেন, রাজ্যে পাঁচ দফায় মোট ১৮০ আসনে ভোট সম্পন্ন হয়েছে। আর তারমধ্যে বিজেপি পাবে ১২৫ আসন। এমনটাই জানান বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি আত্মবিশ্বাসের সাথে বলেন, হিসেব করে ২০০ সিট পাবে বিজেপি। এছাড়া তিনি বলেন তারা যেভাবে ইলেকশন চেয়েছিলেন এখনও পর্যন্ত সেভাবেই হচ্ছে।

অন্যদিকে তিনি বলেন, তৃণমূল বলছে তারা আর সভা করবে না, একসঙ্গে করে দিতে। তাঁর কথায়, সভা করার খরচা রয়েছে, আর সভায় যদি কেউ না আসে তাহলে আর কী করে সভা হবে! এছাড়া বিক্ষিপ্ত নানা ঘটনা প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “ভোট-পরবর্তী হিংসা হয়েছে। কেন্দ্রীয় বাহিনীকে পরিচালনা করে রাজ্য পুলিশ। শান্তি-শৃঙ্খলা রক্ষা করা পুলিশের কাজ। কেন্দ্রীয় বাহিনী তো শান্তিপূর্ণ নির্বাচন করাতে এসেছে। আর তা না হলে ৮০ শতাংশের বেশি ভোট হয় না।” এরপর বিস্ফোরক মন্তব্য করে দিলীপ বাবু বলেন, “পুলিশের সঙ্গে গুন্ডাদের পুরনো সম্পর্ক রয়েছে তাই জন্য কিছু বলতে পারছেনা। আর সেজন্যই এলাকায় অশান্তি হচ্ছে”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.