বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বিজেপি প্রার্থী পায়েল সরকারের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত জানেন? দেখে নিন একনজরে

১১:৫৮ এএম, এপ্রিল ৩, ২০২১

বিজেপি প্রার্থী পায়েল সরকারের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত জানেন? দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফার ও দ্বিতীয় দফার ভোট প্রক্রিয়া। বাকি ৬ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এরই মাঝে কয়েক দফায় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। বিজেপির প্রার্থী তালিকা অনুযায়ী ২০২১ এর নির্বাচনে পূর্ব বেহালা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়বেন অভিনেত্রী পায়েল সরকার। এবার নির্বাচনে বেশকিছু তারকা যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। আর তারমধ্যে অন্যতম হলেন অভিনেত্রী পায়েল সরকার।

প্রসঙ্গত জোরকদমে প্রচার শুরু করেছেন বিজেপি প্রার্থী পায়েল সরকার। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. সম্পত্তির হলফনামা অনুযায়ী অভিনেত্রীর ২০১৯-২০ অর্থবর্ষে মোট আয় ছিল প্রায় ১৪ লক্ষ ৩৮ হাজার ৩৪৭ টাকা।

অন্যদিকে তাঁর ৫০ হাজার টাকা, ৩ হাজার ৩৭৫ টাকা ও ১১ হাজার টাকা করে তিনটি বেসরকারি ব্যাঙ্কের অ্যাকাউন্ট এ রয়েছে। তাঁর একটি অডি গাড়ি আছে, যার মূল্য প্রায় ১৬ লক্ষ টাকা। এছাড়া আরবানা কমপ্লেক্সে একটি ফ্ল‍্যাট আছে, যেটি প্রায় ১৬ হাজার বর্গফুটের। তাঁর কাছে ৫৬ গ্রাম মত সোনাও আছে বলে সম্পত্তির হলফনামা থেকে জানা যাচ্ছে।