এই পদ্ধতিতে মোবাইলে বিনামূল্যে দেখতে পারবেন টি-২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচ! কীভাবে? জেনে নিন

এই পদ্ধতিতে মোবাইলে বিনামূল্যে দেখতে পারবেন টি-২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচ! কীভাবে? জেনে নিন
এই পদ্ধতিতে মোবাইলে বিনামূল্যে দেখতে পারবেন টি-২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচ! কীভাবে? জেনে নিন

আজ থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপের মূলপর্বের খেলা। আগামী ১৪ নভেম্বর পর্যন্ত চলবে এই বিশ্বকাপ৷ আর আগামীকাল অর্থাৎ ২৪ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে নিজেদের টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু করতে চলেছে ভারতীয় দল। বলাই বাহুল্য, এই দু’দলের মহারণ দেখতে ক্রিকেটপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। অনেকেই আবার মোবাইলের মাধ্যমে কীভাবে বিশ্বকাপ দেখা যাবে, সেই উপায় খুঁজছেন।

মোবাইলের মাধ্যমে ভারতে Disney+ Hotstar অ্যাপের সাহায্যে টি-২০ বিশ্বকাপ দেখা যাবে। তবে তার জন্য একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ দিয়ে হটস্টারের সাবস্ক্রিপশন নিতে হবে। কিন্তু কীভাবে নিজের মোবাইলে বিনামূল্যে দেখতে পারবেন টি-২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচ? জানা যাচ্ছে, রিলায়েন্স জিও, এয়ারটেল অথবা ভোডাফোন আইডিয়ার নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করলেই মোবাইলে বিনামূল্যে দেখা যাবে কুড়ি ওভারের বিশ্বকাপ। কিন্তু কীভাবে? জেনে নেওয়া যাক পদ্ধতি-

রিলায়েন্স জিও(Reliance Jio):
রিলায়েন্স জিও-র ৪৯৯ টাকার প্ল্যান রিচার্ক করলে বিনামূল্যে নিজের মোবাইলে দেখতে পারবেন বিশ্বকাপ। এই প্ল্যানে আপনাকে প্রতিদিন ৩ জিবি করে ডেটা দেওয়ার পাশাপাশি অতিরিক্ত ৬ জিবি ডেটা দেওয়া হবে। এছাড়াও থাকবে রোজ ১০০টি SMS ও আনলিমিটেড কল। প্ল্যানের বৈধতা ২৮ দিন।

জিও-র ৬৬৬ টাকার প্ল্যানেও একই ভাবে বিনামূল্যে নিজের মোবাইলে দেখা যাবে বিশ্বকাপ। এই প্ল্যানে আপনি প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। এছাড়াও পাবেন ১০০ এসএমএস ও আনলিমিটেড কলের সুবিধা। পাশাপাশি প্রতিটি জিও অ্যাপেরও অ্যাক্সেস থাকবে। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন।

জিও-র ৮৮৮ টাকার প্ল্যানেও একই সুবিধা পাবেন আপনি। এই রিচার্জ করলেও বিনামূল্যে নিজের মোবাইলে বিশ্বকাপ দেখতে পারবেন। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং অতিরিক্ত ৫ জিবি ডেটা পাবেন। থাকবে বিনামূল্যে ভয়েস কল আর ১০০ এসএমএস। পাশাপাশি প্রতিটি জিও অ্যাপেরও অ্যাক্সেস থাকবে। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন।

এয়ারটেল(Airtel):
আপনি এয়ারটেলের গ্রাহক হলে বিনামূল্যে নিজের মোবাইলে টি-২০ বিশ্বকাপ দেখার জন্য আপনাকে ৪৯৯ বা ৬৯৯-এর প্ল্যান নিতে হবে। এই প্ল্যানগুলি আপনি বিনামূল্যে ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন পাবেন যথাক্রমে ৩ জিবি ও ২ জিবি করে ডেটা। প্ল্যানগুলির বৈধতা যথাক্রমে ২৮ দিন ও ৫৬ দিন।

ভোডাফোন আইডিয়া(Vodafone Idea):
ভোডাফোন আইডিয়ার গ্রাহকরাও বিনামূল্যে নিজের মোবাইলে টি২০ বিশ্বকাপ দেখতে পারবেন। এরজন্য ৫০১, ৬০১, ৭০১, ৯০১ বা ২৫৯৫ টাকার রিচার্জ করতে হবে। সেখানে বিনামূল্যে ভয়েস, অতিরিক্ত ডেটা ছাড়াও বিনামূল্যে Disney+ Hotstar অ্যাপ ব্যবহার করে বিশ্বকাপ দেখতে পারবেন আপনি।