“এই কঠিন পরিস্থিতি তোমার ভেতরে থাকা হিরোকে বার করে আনবে” আরিয়ানকে খোলা চিঠি হৃত্বিকের

"এই কঠিন পরিস্থিতি তোমার ভেতরে থাকা হিরোকে বার করে আনবে" আরিয়ানকে খোলা চিঠি হৃত্বিকের

মাদক যোগে এন সি বি হেফাজতে রয়েছে আরিয়ান খান। শনিবার রাতে একটি রেভে পার্টি চলা কালীন মাদক দ্রব্য সহ আরিয়ানকে আটক করে এন সিবির আধিকারিক। তারপরই টানা ১৬ ঘণ্টার জেরার পর গ্রেফতার করেন শাহরুখ পুত্রকে। আর সেই নিয়েই আপাতত তোলপাড় সর্বত্র। সূত্রের খবর জেরার সময় কান্নায় ভেঙে পড়েছিলেন আরিয়ান খান। তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয় যেখানে এন সি বির গাড়ির মধ্যে চোখে জল দেখা যায় আরিয়ানের। ৭ ই অক্টোবর পর্যন্ত এন সি বি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল কোর্ট। আজ আবার আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে কোর্টের কাছে জামিনের আবেদন করবেন।

এদিকে আরিয়ান খানের গ্রেফতারির পর চিন্তার ভাঁজ বলিউডের একাধিক তারকার কপালে। তারমধ্যে অন্যতম হৃত্বিক রোশন। ছোট থেকে আরিয়ান কে বড় হতে দেখেছেন হৃত্বিক। তাই আজ তার জন্য খোলা চিঠি লিখলেন হৃত্বিক। লিখলেন ” প্রিয় আরিয়ান, জীবন এক অদ্ভুত যাত্রা। জীবনে চরায় উতরায় থাকবেই। এটিই জীবনের নীতি। জীবন অনিশ্চিত। আর জীবনের খেলায় এই অনিশ্চয়তায় আসল মজা। জীবন তোমাকে অনেক কঠিন বল দেবে। তোমাকে ড্রাইভ করতে হবে। আর ভগবান শক্তিশালী মানুষদেরই এই কঠিন বলে খেলার সুযোগ দেয়। তুমি আসলে স্পেশাল। তাই চারিদিকে এত আওয়াজের মধ্যে নিজেই নিজেকে সামলাতে হবে। জানি তোমার পরিস্থিতি এখন কেমন। রাগ হচ্ছে, ভয় পাচ্ছ, অসহায় লাগছে। কিন্তু এই অনুভূতি গুলোই তোমার ভেতরে থাকা হিরোকে বার করে আনবে। কিন্তু সাবধান এগুলি তোমাকে উল্টো পথে চালনা করতে পারে। ভুল, জয়, বিপর্যয়, সাফল্য—সবই কিন্তু আসলে এক। শুধু তোমাকে জানতে হবে কোনটাকে আপন করে নিজের মধ্যে আড়াল করে রাখতে হবে আর কোন অংশটাকে অভিজ্ঞতার সম্ভার থেকে বাদ দিতে হবে।

আমি জানি তুমি কাইন্ডনেস আছে, কমপ্যাশন আছে, মানুষের জন্য ভালোবাসা আছে। তবে এই সবকিছু কে হারিয়ে যেতে দিওনা। শান্ত হও। শান্তি বজায় রাখার চেষ্টা কর। তোমার ভেতরে টম তৈরি হচ্ছে। এই টম তোমার জীবনে ঝলমলে রোদ নিয়ে আসবে। রোদ আসার আগে অন্ধকার কাটিয়ে আসতে হবে। নিজের ওপর ভরসা রাখো। ভালোবাসা রইলো।”