শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ইংল্যান্ড টেস্টের আগেই ভারতীয় শিবিরে জোর ধাক্কা! গিল, আভেশের পর ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার

০৯:৫৩ পিএম, জুলাই ২২, ২০২১

ইংল্যান্ড টেস্টের আগেই ভারতীয় শিবিরে জোর ধাক্কা! গিল, আভেশের পর ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার

ইংল্যান্ড সিরিজের আগেই জোর ধাক্কা ভারতীয় ক্রিকেট শিবিরে। চোটের কারণে সিরিজ থেকে আগেই সরে গিয়েছিলেন ওপেনার শুভমান গিল এবং আভেশ খান৷ এবার দল থেকে সরে গেলেন ওয়াশিংটন সুন্দরও। সূত্রের খবর, প্র‍্যাকটিস ম্যাচ খেলার সময় আঙুলে চোট পেয়েছেন তিনি। ফলে গোটা সিরিজেই আর পাওয়া যাবে না তাঁকে। দলের নির্ভরযোগ্য এই অলরাউন্ডার না থাকায় বেশ বিপাকেই পড়ল ভারতীয় দল।

ওয়াশিংটনের চোটের বিষয়ে কোনও সরকারি বিবৃতি না পাওয়া গেলেও, টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গিয়েছে, ডারহ্যামে ওয়ার্ম আপ ম্যাচ চলাকালীনই আঙুলে চোট লাগে তাঁর। সেই কারণে আগামী ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। আপাতত তিনি দেশেও ফিরে আসছেন। সম্ভবত তাঁর বদলে দলে আসতে চলেছেন অক্ষর প্যাটেল। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে দুর্দান্ত ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। তবে দলে রবীন্দ্রা জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিন থাকায় প্রথম একাদশে হয়তো অক্ষরের ঠাঁই না-ও হতে পারে।

[caption id="attachment_23377" align="alignnone" width="1000"]ইংল্যান্ড টেস্টের আগেই ভারতীয় শিবিরে জোর ধাক্কা! গিল, আভেশের পর ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার / Image Credit: Instagram Post By @washisundar555 ইংল্যান্ড টেস্টের আগেই ভারতীয় শিবিরে জোর ধাক্কা! গিল, আভেশের পর ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার / Image Credit: Instagram Post By @washisundar555[/caption]

প্রসঙ্গত, ডারহ্যামে অনুশীলন ম্যাচে কাউন্টি একাদশের হয়ে খেলেছিলেন ওয়াশিংটন সুন্দর। তবে সেই ম্যাচে রান পাননি তিনি। গোদের উপর বিষফোঁড়ার মতো চোট নিয়ে মাঠও ছাড়েন। অন্যদিকে, এর আগে অনুশীলন ম্যাচেই চোট পান আভেশ খানও। তারও আগে শুভমান গিলও চোটের কারণে দলের বাইরে। সবমিলিয়ে চোট-আঘাতে জেরবার ভারতীয় শিবির। তবে আগামী ৪ অগাস্ট থেকে শুরু হওয়া ইংল্যান্ড সিরিজে ১১ জনের শক্তিশালী দল নিয়েই মাঠে নামতে বদ্ধপরিকর টিম ইন্ডিয়া।