শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে সোনু সুদ কে দেখতে চান এমনই মন্তব্য করলেন হুমা কুরেশী! কী উত্তর দিলেন সোনু?

০১:৩৭ পিএম, জুন ৬, ২০২১

পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে সোনু সুদ কে দেখতে চান এমনই মন্তব্য করলেন হুমা কুরেশী! কী উত্তর দিলেন সোনু?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তার মধ্যে অন্যতম হলেন সোনু সুদ।

প্রসঙ্গত, গতবছর করোনার জেরে লকডাউন চালু হওয়ার পর থেকেই অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত উদ্যোগে বাড়ি ফেরাতে থাকেন তিনি। পাশাপাশি কখনও মুম্বইয়ের রাস্তায় থাকা অসহায়দের সাহায্য করতে যেমন এগিয়ে আসেন। তেমনই কখনও উত্তরপ্রদেশের গ্রামে গিয়ে সেখানকার মানুষদের শীতের পোশাক বিতরণ করেন এই বলিউড অভিনেতা। এই মানবিক উদ্যোগের জন্য ইতিমধ্যেই দেশের মানুষের কাছে বাস্তবের ‘হিরো’ হয়ে উঠেছেন সোনু সুদ। তিনি যেন সক্কলের মুশকিল আসান! যুবসমাজের চোখে আজ তিনি এক ‘রোলমডেল’। আর এরই মাঝে অভিনেতা সোনু সুদের ভোটে দাঁড়ানো উচিত বলে সম্প্রতি মন্তব্য করলেন অভিনেত্রী হুমা কুরেশী।

[caption id="attachment_17480" align="alignnone" width="1200"]পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে সোনু সুদ কে দেখতে চান এমনই মন্তব্য করলেন হুমা কুরেশী! কী উত্তর দিলেন সোনু? পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে সোনু সুদ কে দেখতে চান এমনই মন্তব্য করলেন হুমা কুরেশী! কী উত্তর দিলেন সোনু? [/caption]

উল্লেখ্য অভিনেত্রী হুমা কুরেশী জানান, দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে সোনু সুদ কে দেখতে চান। তাঁর মতে সোনু সুদের ভোটে দাঁড়ানো উচিত। আর অভিনেত্রীর এই মন্তব্যে নেটিজেনরাও সদর্থক ইচ্ছা প্রকাশ করেছেন বলেই জানান যাচ্ছে। তবে রাজনীতিতে আসার বিষয়ে সোনু সুদ তাঁর প্রতিক্রিয়া দিয়েছেন।

সোনু সুদ জানান, অভিনেত্রী হুমা কুরেশীর মন্তব্য সহ নেটিজেনদের ইচ্ছাও তাঁর কাছে খুব মূল্যবান। তবে তিনি মনে করেন, আমাদের দেশের প্রধানমন্ত্রী অনেক দ্বায়িত্বশীল। আর প্রধানমন্ত্রী পদে তিনি নিজেকে বেমানান বলেই মনে করেন। তিনি জানান, প্রধানমন্ত্রীর যাবতীয় দায়-দায়িত্ব নেওয়ার জন্য হওয়ার তাঁর বয়স কম। এছাড়া তাঁর রাজনীতি সম্পর্কে সেভাবে কোনও অভিজ্ঞতা নেই। অন্যদিকে তিনি জানান, মানুষের জন্য কাজ করতে তাঁর রাজনৈতিক পদের প্রয়োজন নেই।