বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

স্বামীর হাতে খুন স্ত্রী! কীভাবে খুন করল বাবা, পুলিশের কাছে ফাঁস করে দিল ৩ বছরের সন্তান

০৯:২৩ পিএম, নভেম্বর ১৩, ২০২১

স্বামীর হাতে খুন স্ত্রী! কীভাবে খুন করল বাবা, পুলিশের কাছে ফাঁস করে দিল ৩ বছরের সন্তান

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জের। শেষ পর্যন্ত স্বামীর হাতেই খুন হতে হল গৃহবধূকে। তবে তা করেও শেষ রক্ষা হল না। পুলিশের কাছে গোটা ঘটনা ফাঁস করে দিল তিন বছরের একরত্তি সন্তান। তার জেরে পুলিশের হাতে আটক হলেন স্বামী।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুরে। এলাকার কাউয়ামারি গ্রামের বাসিন্দা মাসতারা খাতুনের সঙ্গে বিয়ে হয় কয়েক কিলোমিটার দূরে গ্রাম সোনাকুলের বাসিন্দা রবিউল ইসলামের সঙ্গে। তিন ও দুই বছরের দুটি সন্তানও রয়েছে তাঁদের। তবে কয়েক দিন যাবৎ পাশের গ্রামের এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রবিউল। তার জেরেই স্ত্রীর সঙ্গে শুরু হয় বিবাদ।

[caption id="attachment_39777" align="alignnone" width="1280"]স্বামীর হাতে খুন স্ত্রী! কীভাবে খুন করল বাবা, পুলিশের কাছে ফাঁস করে দিল ৩ বছরের সন্তান স্বামীর হাতে খুন স্ত্রী! কীভাবে খুন করল বাবা, পুলিশের কাছে ফাঁস করে দিল ৩ বছরের সন্তান[/caption]

এই বিবাদের জেরেই এরপর স্ত্রী মাসতারার গলায় দড়ি জড়িয়ে তাঁকে খুন করেন স্বামী রবিউল। পরে ঘটনাটি চেপে দেওয়ার চেষ্টাও করেন তিনি। তবে নিজের তিন বছরের ছোট্ট ছেলের জন্য তা আর সম্ভব হল না। ঘটনা জানাজানি হতেই পুলিশে কাছে ছেলে ফাঁস করে দেয় কীভাবে মাকে খুন করেছে বাবা। তারপরই রবিউল ও তার মাকে গ্রেপ্তার করে পুলিশ। যদিও রবিউলের বাবা আব্দুল বারেক বর্তমানে পলাতক। অন্যদিকে, শনিবারই মাসতারার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ।