বিরুষ্কার ৯ মাসের একরত্তি কন্যাকে ধর্ষণের হুমকি! অবশেষে গ্রেফতার যুবক

বিরুষ্কার ৯ মাসের একরত্তি কন্যাকে ধর্ষণের হুমকি! অবশেষে গ্রেফতার যুবক
বিরুষ্কার ৯ মাসের একরত্তি কন্যাকে ধর্ষণের হুমকি! অবশেষে গ্রেফতার যুবক

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ শেষরক্ষা হল না! অবশেষে পুলিশের জালে বিরাট কোহলির ৯ মাসের কন্যাকে ধর্ষণের হুমকি দেওয়া যুবক। বুধবার হায়দরাবাদ থেকে ২৩ বছর বয়সী ওই যুবককে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের বিশেষ দল। জানা গিয়েছে, তাঁকে ট্রানজিট রিমান্ডে নিতে পারে মুম্বই পুলিশ।

মুম্বই পুলিশের সূত্রের খবর, রামনাগেশ শ্রীনিবাস আকুবাথিনি নামের ওই যুবক পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। এর আগে ওই যুবক একটি ফুড ডেলিভারি অ্যাপে কাজ কোর্ট। টি-২০ বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে ভারতের হারের পর বিরাট কোহলির ৯ মাসের মেয়েকে ধর্ষণের হুমকি দেয় ওই যুবক। তারপর থেকেই সাইবার ক্রাইম বিশেষজ্ঞদের সাহায্যে ওই যুবকের খোঁজ শুরু করে মুম্বই পুলিশ।

সবথেকে বড় বিষয় হল, বিরাটের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার পর ভয়ে, নিজের টুইটার হ্যান্ডেলটি পুরোপুরি বদলে ফেলে অভিযুক্ত ওই যুবক। নিজেকে সে পাকিস্তানি বলে পরিচয় দেওয়ার চেষ্টা করে। বলা ভাল, টুইটারে পাকিস্তানি সেজেছিল সে, গ্রেফতারি এড়াতে। কিন্তু তার সব চেষ্টাই ব্যর্থ হয়। পাকিস্তানি সেজেও, নিজেকে বাঁচাতে পারেনি সে। বুধবার হায়দরাবাদ থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রসঙ্গত, টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারের পরে মহম্মদ শামিকে ট্রোল করা হয়েছিল। প্রতিবাদে তৎকালীন ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন, ‘ভারতকে অনেক ম্যাচ জিতিয়েছে শামি। ধর্ম নিয়ে ওকে আক্রমণ করা অন্যায়।’ এরপর দ্বিতীয় ম্যাচেও নিউজিল্যান্ডের কাছে হারের পর অনলাইনে হেনস্তার শিকার হন স্বয়ং কোহলিও। এমনকী তাঁর মাত্র ৯ মাসের মেয়ে ভামিকাকে অনলাইনে ধর্ষণের হুমকি দেয় রামনাগেশ শ্রীনিবাস নামের ওই যুবক।

কোহলি-কন্যাকে জঘন্য হুমকির জেরে আলোড়ন তৈরি হয় দিল্লিতে। গোটা দেশ এই ঘটনার নিন্দায় সরব হয়। খোদ দিল্লির মহিলা কমিশন বিষয়টিতে হস্তক্ষেপ করে। দিল্লির পুলিশ কমিশনারকে এই ঘটনার এফআইআরের প্রতিলিপি জমা দেওয়ার কথা জানায় মহিলা কমিশন। এরপর দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠলে, সক্রিয় হয়ে ওঠে মুম্বই পুলিশও। অবশেষে তাঁদের সক্রিয়তাতেই দ্রুত গ্রেফতার করা সম্ভব হল অভিযুক্ত ওই যুবককে।