অবাক কাণ্ড! আগ্নেয়গিরিতে ডিম ভাজতে গেলেন এই যুবক! অতঃপর কি ঘটল দেখুন

অবাক কাণ্ড! আগ্নেয়গিরিতে ডিম ভাজতে গেলেন এই যুবক! অতঃপর কি ঘটল দেখুন / Image Source- Screengrab from Video Uploaded on YouTube by @Eiríkur Hilmarsson
অবাক কাণ্ড! আগ্নেয়গিরিতে ডিম ভাজতে গেলেন এই যুবক! অতঃপর কি ঘটল দেখুন / Image Source- Screengrab from Video Uploaded on YouTube by @Eiríkur Hilmarsson

ডিম খেতে পছন্দ করে না এমন মানুষের দেখা পাওয়া দুষ্কর। সেদ্ধ হোক কি ভাজা, ডিম পেলে খাদ্যরসিকদের মুখে ফুটে ওঠে চওড়া হাসি। কিন্তু ডিম খাওয়া জন্য আপনি ঠিক কী কী করতে পারেন? কোনও দুঃসাধ্য কাজ কি করতে পারবেন? আইসল্যান্ডের এই যুবক কিন্তু ঠিক তাই করেছেন। ডিম ভাজার জন্য আগ্নেয়গিরির লাভায় প্যান চাপিয়ে বসেছেন তিনি।

গত ১৯ মার্চ ৮০০ বছর পরে জেগে উঠেছে আইসল্যান্ডের ফাগরাডালসফজাল আগ্নেয়গিরি। ভয়াবহ অগ্ন্যুৎপাতের ফলে সর্বত্র ছড়িয়ে পড়েছে লাভা। যদিও ক্ষয়ক্ষতি বিশেষ কিছুই হয়নি৷ তবে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। আর সেই লাভার আগুনের মধ্যেই এক যুবককে দেখা গেল শুয়োরের মাংস ও ওমলেট রান্না করতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। তাতে দেখা যাচ্ছে, একটি প্যানে ডিম ভাজা আর শুয়োরের মাংস রান্নার তোড়জোড় করছেন তিনি। তা তিনি বসাচ্ছেন আগ্নেয়গিরির লাভার মধ্যেই। দুর্ভাগ্যজনক ভাবে শেষ রক্ষা হয়নি। শেষ পর্যন্ত আস্ত প্যানটিকেই গিলে ফেলে লাভার আগুন। তা দেখে হতাশ হয়ে ওই যুবকের মন্তব্য, “আমার দলের জন্য খাবার বানাচ্ছিলাম। কিন্তু সব নষ্ট হয়ে গেল। কেবল স্যান্ডউইচ আর জল পড়ে রইল!”

প্রসঙ্গত, ওই আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাত ও লাভা নিঃসরণের ছবি-ভিডিও নেটমাধ্যমে ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে। লাভা ছড়িয়ে পড়েছে প্রায় ২০০টি ফুটবল মাঠের সমান আয়তন এলাকায়। আকাশ হয়ে উঠেছে টকটকে লাল। মাটিতে দেখা দিয়েছে কম্পনও। যদিও সুরক্ষিতই রয়েছে আশেপাশের স্থানীয় মানুষ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.