দারুণ অফার! এইভাবে গ্যাস বুক করলেই পেয়ে যাবেন ৭০০ টাকা ছাড়! অফারের আজই শেষ দিন

দারুণ অফার! এইভাবে গ্যাস বুক করলেই পেয়ে যাবেন ৭০০ টাকা ছাড়! অফারের আজই শেষ দিন
দারুণ অফার! এইভাবে গ্যাস বুক করলেই পেয়ে যাবেন ৭০০ টাকা ছাড়! অফারের আজই শেষ দিন / ফাইল ছবি (প্রতীকী ছবি)

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে মধ্যবিত্তের জীবন চালানো দুস্কর হয়ে উঠেছে। পরপর টানা কদিন কলকাতা-সহ মেট্রো শহরগুলিতে বৃদ্ধি পেয়েছে পেট্রোল, ডিজেলের দাম। সেঞ্চুরি করার পথে হাঁটছে পেট্রোলের দাম। আর তার সাথেই সাথেই একমাসের মধ্যে তিন বার বৃদ্ধি পেয়েছে রান্নার গ্যাসের দাম। চিন্তায় মধ্যবিত্তরা। তবে মধ্যবিত্তকে চিন্তামুক্ত করতে পেটিএম (Paytm) নিয়ে এসেছে এক দারুণ অফার।

বর্তমানে ভর্তুকিবিহীন ১৪.২ কিলো গ্যাসের দাম (Gas Cylinder Price) হয়েছে ৭৯৪ টাকা। তবে পেটিএম (Paytm) এর অফার অনুযায়ী এবার আপনি যদি পেটিএম (Paytm) অ্যাপ থেকে গ্যাস বুক করেন তাহলে পেতে পারেন ৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। সেক্ষেত্রে আপনাকে শুধু ৯৪ টাকা দিতে হবে। তবে এই অফার থাকবে আজ অর্থাৎ ২৮ শে ফেব্রুয়ারি পর্যন্তই। তাই দেরি না করে ঝটপট বুক করে ফেলুন।

কীভাবে বুক করবেন একনজরে দেখে নিন.. প্রথমে পেটিএম (Paytm) অ্যাপ অন করুন। তারপর তাতে রিচার্জ ও পে বিলস (recharge and pay bills) অপশনে ক্লিক করুন। তারপর বুক এ সিলিন্ডার (book a cylinder) অপশনে ক্লিক করুন। তারপর আপনার গ্যাস পরিষেবা সংস্থার নাম বেছে তাতে ক্লিক করুন। তারপর আপনার রেজিস্টার্ড মোবাইল নম্বর দিয়ে নিজের আই (ID) টাইপ করুন। তারপরই পেমেন্ট অপশন আসবে। সেখানে থাকা অফার এর ওপর ক্লিক করে ‘FIRSTLPG’ প্রোমো কোড টাইপ করতে হবে। তারপর পেমেন্ট কমপ্লিট করতে হবে। এই অফার পেটিএম অ্যাপ এ প্রথম গ্যাস সিলিন্ডার বুক করার ক্ষেত্রেই পাওয়া যাবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.