বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

‘আমার দরজায় খিল’, কোভিড পজিটিভ ইমন! অনুরাগীদের এই খবর জানালেন নিজেই

১০:৫২ পিএম, জানুয়ারি ৯, ২০২২

‘আমার দরজায় খিল’, কোভিড পজিটিভ ইমন! অনুরাগীদের এই খবর জানালেন নিজেই

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রাজ্যে ক্রমশ দ্রুত গতিতে বাড়ছে করোনা সংক্রমিতের সংখ্যা। একের পর এক তারকা সংক্রমিত হচ্ছেন। এবার নিজের দরজায় খিল দিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। নিজেই অনুরাগীদের জানিয়েছেন যে, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

তাঁর গাওয়া ‘তুমি অন্য কারোর সঙ্গে বেঁধ ঘর’ গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। এই গানটির জন্যই তিনি জাতীয় পুরস্কার পান। করোনার তৃতীয় ঢেউ আসতেই আচমকাই সেই গানের দুটি লাইন নিয়ে মিম তৈরি হয়। ‘আমার দরজায় খিল দিয়েছি, আমার দারুণ জ্বর’ এই লাইন বিভিন্ন টাইমলাইনে ঘুরছিল। এবার এই গানের গায়িকা নিজেই এই গানের লাইন নিজের টাইমলাইনে তুলে ধরলেন।

https://www.facebook.com/ImanChakrabortyProduction/posts/483140616509278 https://www.facebook.com/ic.chakraborty/posts/4761832647209847

এদিকে, আগেই ইমনের স্বামী সঙ্গীত পরিচালক স্বামী নীলাঞ্জনও করোনা আক্রান্ত হয়েছেন, জ্বর ছিল তাঁর। ইমন আগে করোনা পরীক্ষা করান। কিন্তু সেই রিপোর্ট নেগেটিভ আসে। ফের উপসর্গ দেখা দিলে, আবারও পরীক্ষা করা। রবিবার সেই রিপোর্ট পজিটিভ আসে। নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই খবর জানিয়েছেন গায়িকা।

উল্লেখ্য, এর আগে করোনা আক্রান্ত হয়েছেন দেব, মিমি চক্রবর্তী, পরমব্রত পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, রুক্মিনী মৈত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বনি, কৌশানি, ঋদ্ধি সেন থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ, পার্ণো মিত্র, অনুভব কাঞ্জিলালের মতো টলি তারকারা।

অন্যদিকে, অরিজিৎ সিংও একটি পোস্ট করে জানিয়েছেন তাঁর স্ত্রী ও তিনি করোনা পজিটিভ। এদিকে, একের পর এক টলি পাড়ার শিল্পীরা করোনা আক্রান্ত হওয়ায়, উদ্বেগ বাড়ছিল টলিপাড়ায়। তবে, এরই মাঝে দেব ও পরমব্রত ফের করোনা টেস্ট করিয়েছেন, তাঁদের রিপোর্ট নেগেটিভ। যা এই মুহূর্তে কিছুটা হলেও টলিপাড়ার জন্য স্বস্তির খবর।