মধুরকণ্ঠে এতদিন মুগ্ধ করেছেন, এবার ড্রাম বাজালেন ইমন, ভিডিও উঠে এল সোশ্যাল মিডিয়ায়

মধুরকণ্ঠে এতদিন মুগ্ধ করেছেন, এবার ড্রাম বাজালেন ইমন, ভিডিও উঠে এল সোশ্যাল মিডিয়ায় / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @iman_chakraborty
মধুরকণ্ঠে এতদিন মুগ্ধ করেছেন, এবার ড্রাম বাজালেন ইমন, ভিডিও উঠে এল সোশ্যাল মিডিয়ায় / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @iman_chakraborty

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ নতুন বছরের শুরুতেই বিবাহিতদের তালিকায় ইতিমধ্যেই বহু তারকা নিজের নাম লিখিয়ে ফেলেছেন। এবার সেই তালিকায় এবার নিজের নাম লেখালেন জনপ্রিয় গায়িকা ইমন। কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসলেন ইমন। বিয়ের আসরে চাঁদের হাট। উপস্থিত একাধিক তারকা। বিয়ের আসরে বেশ ফুরফুরে মেজাজে গায়িকা। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী। যার কণ্ঠের ছোঁয়ায় বাংলা গানে এসেছে অন্য স্বাদ। প্রাক্তন ছবির তুমি যাকে ভালোবাসো গানের জন্য ইতিমধ্যেই জাতীয় চলচ্চিত্র পুরুস্কার পান। তারপরই তার লাগামহীন যাত্রা।

কর্মজীবন আর সংসার দুটিকেই বেশ দক্ষতার সাথে সামলে উঠতে পারছেন গায়িকা। বিয়ের পরই বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে গান করে এসেছেন অভিনেত্রী। সম্প্রতি এক অন্য অবতারে দেখা গেল ইমনকে। এতদিন সকলেই তার সুরে মুগ্ধ হয়েছে। এবার ড্রাম বাজাতে দেখা গেল ইমনকে। কোনো অনুষ্ঠানে প্রস্তুতি পর্ব চলছে সেখানেই ড্রাম বাজানোর ইচ্ছা প্রকাশ করেন গায়িকা। কিছুক্ষনের মধ্যেই দেখা যায় তিনি ড্রাম বাজানো আয়ত্তের মধ্যে আনতে পারছেন। আসলে সবই সুরের খেলা। সুর তাল সম্বন্ধে যার শিক্ষা আছে সে যে সব বাদ্যযন্ত্রের সাথেই তাল মেলাতে পারবে।

ড্রাম বাজিয়ে নিজেও খুব উচ্ছসিত ইমন। নিজেই ভিডিও পোস্ট করে লেখেন মজা পেয়েছেন। তার এই ভিডিও আপলোড হতেই মুগ্ধ অনুরাগীরা। একজন লেখেন “ জীবনে আনন্দ উপভোগ করার জন্য সুরকে উপভোগ করার জন্য এই ড্রাম হল সেরা।“ অনেকেই প্রশংসা করেন ইমনের। যে তিনিও বেশ ভালোই বাজাচ্ছেন ড্রাম।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.