খাবার খেতে খেতে মুখ ফুলে ঢোল ইমনের! ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়

খাবার খেতে খেতে মুখ ফুলে ঢোল ইমনের! ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়
খাবার খেতে খেতে মুখ ফুলে ঢোল ইমনের! ভিডিও নিয়ে শোরগোল নেট দুনিয়ায়

বাংলা গানকে এক অন্য স্বাদ দিয়েছেন ইমন চক্রবর্তী। দুটি গান করেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি। ইতিমধ্যেই ঝুলিতে রয়েছে জাতীয় পুরস্কার। ক্যরিয়ার এবং সংসার দুটিই দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন অভিনেত্রী। গতবছরই বিয়ের বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। এতদিন গায়িকার মিষ্টি গলা শুনে এসেছে সকলে এবার গায়িকার অভিনয় দেখবে ভক্তরা। সম্প্রতি একটি ওয়েব সিরিজে দেখা যাবে।

শব চরিত্র নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে গায়িকা কে। একটি লেখকের জীবন কাহিনী নিয়ে এগোবে এই সিনেমা। লেখক একটি জায়গায় ঘুরতে যায় আর সেখানে একের পর এক খুন হতে থাকে। পরে লেখককে সন্দেহ করে পুলিশ। এরপর গল্পের কি মোড় আসবে সেটার জন্য দেখতে হবে এই ওয়েব সিরিজ। সম্প্রতি শুরু হয়ে গেছে এই ওয়েব সিরিজের শুটিং। আর সেখানেই উপস্থিত ছিলেন ইমন। ইমন সবসময় হাসিখুশি থাকতে পছন্দ করেন। শুটিং হোক কোনও স্টেজ পারফরমেন্স আগে রিহার্সাল হোক। সেই জায়গাটি মাতিয়ে রাখেন গায়িকা।

শুটিং সেটে গিয়েও তার অন্যথা হল না। বর্তমানে ইন্সটাগ্রাম এ রিল বেশ জনপ্রিয়। আর ইমনও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। মাঝে মধ্যেই বিভিন্ন ভিডিও পোস্ট করেন। তবে সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেল মুখ পুরো তার ফুলে ঢোল। আর ভিডিও দেখেই আতকে উঠলেন ভক্তরা। আসলে এটি মজার একটি এফেক্টস। যার সাহায্যে খাবার মুখে ঢুকতে ঢুকতে ফুলে যায়। আর একই কাজ করেছেন ইমন। তার এই ভিডিও পোস্ট হতেই হেসে খুন ভক্তরা।