বিয়ের পর প্রথম জন্মদিন! নীলাঞ্জনের তরফ থেকে কী সারপ্রাইজ পেলেন ইমন?

বিয়ের পর প্রথম জন্মদিন! নীলাঞ্জনের তরফ থেকে কী সারপ্রাইজ পেলেন ইমন?
বিয়ের পর প্রথম জন্মদিন! নীলাঞ্জনের তরফ থেকে কী সারপ্রাইজ পেলেন ইমন?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ৩১ শে পা দিলেন বাংলার অন্যতম সেরা গায়িকা ইমন চক্রবর্তী। ১৯৮৯ সালের ১৩ সেপ্টেম্বর হাওড়ার লিলুয়ায় জন্মগ্রহন করেন এই প্রতিভাবান শিল্পী। ছোট থেকেই রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি তাঁর বিশেষ টান। বেশিরভাগ ক্ষেত্রে তাঁকে রবীন্দ্র সংগীত করতেই দেখা গেছে। মায়ের কাছেই শেখা গান। তাই মা কেই সবসময় গুরুর আসনে বসান তিনি। গায়িকার প্রথম অ্যালবাম ‘বসতে দিও কাছে’। তারপরই শুরু লাগামহীন যাত্রার। বড় ব্রেক নেন অনুপমের গান তুমি যাকে ভালোবাসো। এই একটি গানেই জিতে নেন গোটা দেশের সহস্র মানুষের হৃদয়। ইতিমধ্যেই ঝুলিতে রয়েছে একাধিক পুরুস্কার।

আজ এই সুনামধন্য শিল্পীর জন্মদিন। তাই কীভাবে সেলিব্রেট হল প্রিয় গায়িকার জন্মদিন জানতে ভীষণ কৌতূহল ভক্তদের মনে। তারপর আবার বিয়ের পর প্রথম জন্মদিন। স্পেশালতো হতেই হবে। তাই সকলেই জানতে চান বিয়ের পর প্রথম জন্মদিনে বর নীলাঞ্জন কি সারপ্রাইজ দিলেন ইমনকে। সেই প্রশ্নের উত্তর অবশ্য গায়িকা নিজেই দিলেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। মধ্যরাতেই সেলিব্রেট হল তাঁর জন্মদিন। ঘুম চোখেই ডেকে আনা হয় তাঁকে এবং শুরু হয় কেক কাটার পর্ব।

কেক কাটার ছবি পোস্ট করে ইমন লেখেন “ মধ্যরাতে জন্মদিন পালন…. আমাকে সবসময় এত স্পেশাল অনুভব করানোর জন্য তোমাদের সকলকে অনেক ধন্যবাদ।”ছবিতে দেখা যাচ্ছে রাতের পোশাকেই রয়েছেন ইমন। হাতে শাঁখা পলা। বোঝায় যাচ্ছে ইমন সত্যিই জানতেন না কি কি প্ল্যান রয়েছে তাঁর জন্মদিনের জন্য। তবে এটা শুধুই শুরু ছিল। আজ সারাদিন ঠিক কীভাবে গায়িকা তাঁর জন্মদিন পালন করবেন তা দেখতে মুখিয়ে আছেন ভক্তরা।