“দেশেও খেলা হবে, সাড়ে ৩০০-৪০০ কাপ আনব”, একুশের মঞ্চে ২৪-এর ভবিষ্যতবাণী অনুব্রত মন্ডলের!

"দেশেও খেলা হবে, সাড়ে ৩০০-৪০০ কাপ আনব", একুশের মঞ্চে ২৪-এর ভবিষ্যতবাণী অনুব্রত মন্ডলের!

প্রতি বছরের মতো এবারও ২১ জুলাই ‘শহিদ দিবস’-এর অনুষ্ঠান পালন করল তৃণমূল। করোনা আবহে ব্রিগেডে শহিদ দিবস পালন করা সম্ভব হয়নি। বদলে ভার্চুয়ালি আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠানের। আর এই মঞ্চেই ২০২৪-এর লক্ষ্যে তৃনমূল নেতাদের মুখে শোনা গেল কেন্দ্র দখলের হুঁশিয়ারি। বিশেষ করে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তো জানিয়েই দিলেন, বিজেপিকে দেশছাড়া না করা অবধি রাজ্যে রাজ্যে খেলা হবে। এবার সেই সুরে গলা মেলালেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তবে তাঁর নিজস্ব স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই!

এদিন বোলপুরের দলীয় কার্যালয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ শোনার পরই সাংবাদিকদের মুখোমুখি হন অনুব্রত মণ্ডল। সেখানে তিনি মমতা ব্যানার্জির কথা মেনে চলার কথাই ফের তুললেন। তিনি বলেন,”মমতা ব্যানার্জি যা বললেন সেগুলো এবার জেলাতে জেলাতে পালন হবে। পেট্রোল-ডিজেল বা গ্যাসের ব্যাপারে যা যা বললেন তিনি, সেগুলো ঠিকই বললেন। ওগুলো মানুষের নিত্য প্রয়োজন। এর জন্য রেগুলার মিটিং মিছিল হবে।”

"দেশেও খেলা হবে, সাড়ে ৩০০-৪০০ কাপ আনব", একুশের মঞ্চে ২৪-এর ভবিষ্যতবাণী অনুব্রত মন্ডলের!
“দেশেও খেলা হবে, সাড়ে ৩০০-৪০০ কাপ আনব”, একুশের মঞ্চে ২৪-এর ভবিষ্যতবাণী অনুব্রত মন্ডলের!

পাশাপাশি ‘খেলা হবে’ প্রসঙ্গ টেনে বিস্ফোরক মন্তব্য করতেও শোনা গেল অনুব্রতকে। তাঁর দাবী, “আমরা বাংলাতে জিতে গিয়েছি। এবার সারা দেশে খেলতে হবে। এতে বিশেষ কিছু বলাবলির কিছু নেই। বাংলায় আমরা ফার্স্ট হয়েছি। এবার ইন্ডিয়াতেও খেলতে যাবো। ওখানেও সাড়ে ৩০০ থেকে ৪০০ কাপ নিয়ে আসবো।”

পাশাপাশি পেগাসাস দেশজুড়ে বিতর্ক তৈরি হওয়া বিতর্ক নিয়েও মুখ খোলেন অনুব্রত। এদিন বিজেপিকে কটাক্ষ করে তাঁর সাফ জবাব, “মমতা ব্যানার্জি রাজনীতি জানেন। যারা রাজনীতি জানে না তারাই মোবাইল ট্যাপ করে কাজ করবে। তারা অপদার্থ।” সেইসঙ্গে বীরভূমের জেলা সভাপতির মুখে আগাগোড়া ২০২৪-এ কেন্দ্র দখল করার কথাও বারবার উঠে এল। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই ২৪-এর কেন্দ্র দখল নিয়ে ভবিষ্যতবাণী শুনিয়ে দিলেন তিনি।