শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মুকুলের দলত্যাগের পর কৈলাস বিজয়বর্গীয় কে তৃণমূলে নেওয়ার জন্য মুখ্যমন্ত্রী কে আর্জি জানালেন এই বিজেপি নেতা!

০৩:০১ পিএম, জুন ১৩, ২০২১

মুকুলের দলত্যাগের পর কৈলাস বিজয়বর্গীয় কে তৃণমূলে নেওয়ার জন্য মুখ্যমন্ত্রী কে আর্জি জানালেন এই বিজেপি নেতা!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ গেরুয়া শিবিরে মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয় এর মধ্যে বেশ ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল বলে দলের সকলেই জানেন। আর বর্তমানে মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূল শিবিরে যোগ দিয়েছেন। আর এই ঘটনার পরই বিজেপি নেতা তথাগত রায় নাম না করেই কৈলাস বিজয়বর্গীয়কে ট্যুইট করে খোঁচা দেন।

প্রসঙ্গত রাজ্যপাল পদে মেয়াদ শেষের পর আবারও রাজনীতির মূল স্রোতে ফিরে আসতে চেয়েছিলেন তথাগত রায়। তবে এবিষয়ে তিনি বিজেপির কেন্দ্র সহ রাজ্য নেতৃত্ব থেকে কোনোরকম সাড়া পাননি। অন্যদিকে এবারের নির্বাচনে তিনি কলকাতার কোন একটি কেন্দ্র থেকে দারাতে চায়লেও তা খারিজ করে দেয় বিজেপি নেতৃতে। এই ঘটনার পর থেকেই তিনি দিলীপ ঘোষ, অরবিন্দ মেনন, কৈলাস বিজয়বর্গীয় ইত্যাদি নেতাদের তীব্র বিরোধী হয়ে ওঠেন তিনি। মাঝে মাঝেই তিনি আক্রমণ করে বসেন।

আর মুকুল রায় বিজেপি ত্যাগের পর তাঁর আক্রমনের তীর যায় কৈলাস বিজয়বর্গীয় এর দিকে। তিনি ট্যুইটারের একটি পোস্ট রিট্যুইট করেন। এবং ক্যাপশনে লেখেন, একজন ধর্মপ্রাণ বিজেপি সমর্থকের একটি টুইটের বিশ্বস্ত ইংরেজি অনুবাদ। এরপর মুখ্যমন্ত্রীকে আন্টি (বুয়াজি) সম্বোধন করে লেখেন, দয়া করে এই বোকা বিড়ালটিকে তৃণমূলে নিয়ে যান। বন্ধুকে হারিয়ে মনে হয় সে ভেঙে পড়েছে। তারা সারা দিন একসাথে ঘনিষ্ঠ থাকতেন।

https://twitter.com/tathagata2/status/1403911306210512901

অন্যদিকে মুকুল রায় বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগ দেওয়ার পর তথাগত ট্যুইট করে বলেছিলেন, “তৃণমূল থেকে বিজেপিতে আসা যে সব নেতা আবার তৃণমূলে ফিরে গেছেন তাঁদের সম্বন্ধে আমি প্রয়াত সিপিএম নেতা হরেকৃষ্ণ কোঙারের একটি মন্তব্যের পুনরাবৃত্তি করছি। ”মল মূত্র ত্যাগ করলে মানুষ দুর্বল হয় না, সবলই হয়”। ১৯৬৪ সালে যখন কম্যুনিস্ট পার্টি ভাঙে তখন সিপিআই নেতাদের সম্বন্ধে এই উক্তি।“

https://twitter.com/tathagata2/status/1403195023823282179