বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মর্মান্তিক! করোনা আক্রান্ত বাবাকে জল দিতে মেয়েকে বাধা দিলেন নিরুপায় মা!

০৯:২৮ পিএম, মে ৫, ২০২১

মর্মান্তিক! করোনা আক্রান্ত বাবাকে জল দিতে মেয়েকে বাধা দিলেন নিরুপায় মা!

খোলা আকাশের নীচে শুয়ে রয়েছেন করোনা আক্রান্ত বাবা। মাটিতে শুয়ে কাতরাচ্ছেন তিনি। উঠে দাঁড়ানো তো দূর, বসতেও পারছেন না তিনি৷ এদিকে পাশে মায়ের সঙ্গে দাঁড়িয়ে মেয়ে। বাবার কাছে যেতে চায় সে। মুখে একটু জল তুলে দিতে চায়। কিন্তু সংক্রমণের ভয়ে তাঁকে বাধা দিচ্ছেন নিরুপায় মা! অবশেষে বাবার কাছে গিয়ে মুখে জল দেওয়া মাত্রই ছটফট করে শান্ত হয়ে গেলেন বাবা। দেখে কান্নায় ফেটে পড়ল মেয়ে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে।

সম্প্রতি, ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তা দেখে রীতিমতো শিউড়ে উঠেছেন নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে, মা বারবার মেয়েকে বারণ করছেন বাবার কাছে যেতে। কারণ, এ রোগ যে ভয়ানক! কাছে গেলেই সংক্রমণের হাত থেকে আর রক্ষা নেই। কিন্তু মায়ের বাধা পেরিয়ে বাবার কাছে ছুটে গেল মেয়ে। মুখে তুলে দিল জল। তারপরই মারা গেলেন বাবা। কাতর কন্ঠ একেবারেই চুপ। চোখের সামনে বাবার এহেন পরিনতি দেখে নিজেকে সামলাতে পারেননি মেয়েও। আছড়ে পড়ে কান্নায় ভেঙে পড়ে সেও।

[embed]https://twitter.com/Ashi_IndiaToday/status/1389823573074747393?s=20[/embed]

বর্তমানে দেশে প্রায় প্রতিনিয়তই ঘটে চলেছে এমন সব মর্মান্তিক ঘটনা৷ এই ঘটনাগুলিই যেন বারবার চোখে আঙুল দিয়ে দেখাচ্ছে, আমরা আজ কত অসহায়! দেখাচ্ছে, দিন দিন কীভাবে বিষিয়ে উঠছে দেশের বাতাস। শোনা যাচ্ছে আর্তনাদ! এর শেষ যে কবে, তা কেই বা জানে!