বিয়ে বাড়িতে থুতু লাগিয়ে তৈরি করছে তন্দুরি রুটি! ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে অভিযুক্ত

বিয়ে বাড়িতে থুতু লাগিয়ে তৈরি করছে তন্দুরি রুটি! ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে অভিযুক্ত / Image Source- Screengrab from Video Tweeted By @TheAshwiniRaj
বিয়ে বাড়িতে থুতু লাগিয়ে তৈরি করছে তন্দুরি রুটি! ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে অভিযুক্ত / Image Source- Screengrab from Video Tweeted By @TheAshwiniRaj

বিয়েবাড়িতে থুথু লাগিয়ে তৈরি করছিলেন রুটি। সেই ঘটনার ভিডিওটি গোপনে তুলে রেখেছিলেন কেউ৷ সম্প্রতি ভিডিওটি ভাইরাল হতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়। অভিযুক্তকে রাতারাতি গ্রেপ্তারও করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলার ভোজপুর এলাকায়। সেখানে বিয়ের অনুষ্ঠানে রান্না দায়িত্বে থাকা যুবকটিকে দেখা যায় রুটি তৈরির সময় থুথু লাগাচ্ছেন তিনি। সেই ঘটনার ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই যুবকটির বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় এফআইআর নথিভুক্ত করে তাকে গ্রেপ্তার করেছে গাজিয়াবাদ পুলিশ। যুবকটিকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। তবে তদন্ত এখনও জারি রয়েছে।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারী মাসেও ঠিক একই রকম একটি ঘটনা ঘটেছিল। সেসময় পুলিশ নওশাদ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে।তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি (আইপিসি) এর ধারা ২৬৯, ২৭০, ১১৮ এবং মহামারী আইনের ৩৩ ধারায় মামলা দায়ের করা হয়েছিল।

মীরাটের অরোমা গার্ডেন রোড এলাকায় ঘটে ঘটনাটি। নওশাদ নিজেই সেই ভিডিওটি তৈরি করে ২০ ফেব্রুয়ারী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। এরপরই হিন্দু জাগরণ মঞ্চ অভিযুক্ত নওশাদের বিরুদ্ধে মীরাটের থানায় অভিযোগ দায়ের করেছিল। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, এইভাবে তিনি করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে দিচ্ছেন চারদিকে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.