বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এ কী কাণ্ড! খাবার ভেবে গাড়িতে রাখা হেলমেট খেয়ে ফেলল এই হাতি! দেখুন ভাইরাল ভিডিও

০৭:১০ পিএম, জুন ১০, ২০২১

এ কী কাণ্ড! খাবার ভেবে গাড়িতে রাখা হেলমেট খেয়ে ফেলল এই হাতি! দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে উঠছে! বিশেষ করে তা যদি পশু-পাখি সংক্রান্ত কিছু হয়, তাহলে তো আর কথাই নেই। নিমেষেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছে সেগুলি। সম্প্রতি নেটিজেনদের নজর কাড়ল সেরকমই একটি অদ্ভুত ভিডিও৷ যেখানে, খাবার ভেবে গাড়িতে রাখা হেলমেট খেতে দেখা গেল একটি হাতিকে!

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে গুয়াহাটির নারঙ্গীর কাছে সাতগাঁও সেনা শিবিরের কাছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, সেনাবাহিনীর শিবিরের কাছে দাঁড় করানো রয়েছে একটি মোটরবাইক। হাতিটি ওই বাইকের কাছে এসে প্রথমে এদিক ওদিক একটু খুঁজে দেখল। তারপর গাড়ির ওপরে রাখা হেলমেট ধরে টানাটানি শুরু করল। একটু পরই শুঁড়ের সাহায্যে হেলমেটটি তুলেই সঙ্গে সঙ্গে মুখে ভরে দিল সে। তারপর হেলেদুলে বাইকের কাছে থেকে দূরে চলে যেতে দেখা গিয়েছে হাতিটিকে।

সম্পূর্ণ ঘটনাটির ভিডিও করেন বাইকটির মালিক৷ তারপরই সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করেন তিনি। হেলমেট হারিয়ে স্বাভাবিকভাবেই ওই মুহূর্তে চিন্তিত হয়ে পড়েছিলেন ওই ব্যক্তি। ভিডিওতে তাঁকে এও বলতে শোনা গিয়েছে, "আমার হেলমেট হারালাম। আমি এখন কীভাবে যাব?" জানা গিয়েছে, সেনাবাহিনীর আশেপাশেই রয়েছে আমচাং অভয়ারণ্য। সেখান থেকে বন্য হাতিগুলি প্রায়শই খাবারের সন্ধানে বেরিয়ে আসে। ঠিক সেরকমভাবে এই বন্য হাতিটিও সেদিন অভয়ারণ্য থেকে বেরিয়ে খাবারের খোঁজে সেনাবাহিনীর শিবিরে ঢোকে এবং খাবার ভেবেই হেলমেটটি খেয়ে ফেলে।

https://www.youtube.com/watch?v=4B_XXHDpOB4