শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জলপাইগুড়ির রিহ্যাব সেন্টারে ছাত্রের রহস্যজনক মৃত্যু! তদন্তে পুলিশ, গ্রেপ্তার ২

০৫:৫৮ পিএম, অক্টোবর ২২, ২০২১

জলপাইগুড়ির রিহ্যাব সেন্টারে ছাত্রের রহস্যজনক মৃত্যু! তদন্তে পুলিশ, গ্রেপ্তার ২

জলপাইগুড়ি জেলার এক রিহ্যাব সেন্টারে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে এক মাধ্যমিক ছাত্রের। এরপরই গতকাল রাতে কোতয়ালি থানায় ওই রিহ্যাব সেন্টারের বিরুদ্ধে ছাত্রটিকে মেরে ফেলার অভিযোগ দায়ের করে ছাত্রের পরিবার। অদন্তে নেমে প্রথমেই রিহ্যাব সেন্টার সিল করে পুলিশ। এছাড়াও উদ্ধার হয় আরও ১৫ জন আবাসিক। এই ঘটনায় সুশান্ত মণ্ডল ও সৈকত মণ্ডল নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে৷ বিনা অনুমতিতে নেশামুক্তি কেন্দ্র চালানোর অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে।

সুত্রের খবর, ময়নাগুড়ির বাসিন্দা বিভাস গুহের এক মাত্র ছেলে ময়ূখ গুহকে অতিরিক্ত মোবাইল আসক্তির কারণে জলপাইগুড়ি ওই রিহ্যাব সেন্টারে পাঠানো হয়েছিল। ময়ূখের পরিবারের তরফে অভিযোগ, বৃহস্পতিবার সকালে বিভাস বাবুর এক পরিচিত তাঁকে ফোন করে বলেন তাঁর ছেলে ময়ূখ খুব অসুস্থ। তাকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই খবর পাওয়া মাত্রই স্ত্রী রুমকিদেবীকে সঙ্গে নিয়ে ওই হাসপাতালে পৌঁছে বিভাসবাবু দেখেম তাঁর ছেলে মৃত অবস্থায় পড়ে। এরপরই ময়ূখের বাবা-মার অভিযোগ, তাঁদের ছেলে অসুস্থ এ কথা রিহ্যাব কর্তৃপক্ষ জানায়নি। ময়ূখকে শারিরীক ভাবে অত্যাচার করে খুন করেছে রিহ্যাব কর্তৃপক্ষ, এমন অভিযোগও তোলেন তাঁরা।

এই অভিযোগ পেয়েই রিহ্যাব সেন্টারে অভিযান চালায় জলপাইগুড়ি কোতয়ালি থানার পুলিশ। এরপর রাতেই সেন্টারের মালিক সৈকত মন্ডল এবং তাঁর বাবা সুশান্ত মন্ডলকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়৷ আজ সকালে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ৷ এরপরই অন্যান্য আবাসিকদের উদ্ধার করে সেন্টারটিকে সিল করে দেওয়া হয়। সেন্টারের সমস্ত নথিপত্র, সিসিটিভির হার্ডডিস্কও বাজেয়াপ্ত করে পুলিশ৷ ময়ূখের মৃতদেহটি আজ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে৷ অন্যদিকে, ধৃত ২ ব্যক্তিকে আজ জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হয়। অভিযুক্ত সৈকত মন্ডলকে আপাতত নিজেদের হেপাজতে রাখছে বলে জানিয়েছেন পুলিশ সুপার দেবর্ষি দত্ত।