বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

Yaas-এর তান্ডবের মধ্যে রাস্তায় কেন বেরিয়েছেন? সাংবাদিকের প্রশ্নে মজার উত্তর দিলেন ব্যক্তি! রইল ভিডিও

০১:০৮ পিএম, মে ২৮, ২০২১

Yaas-এর তান্ডবের মধ্যে রাস্তায় কেন বেরিয়েছেন? সাংবাদিকের প্রশ্নে মজার উত্তর দিলেন ব্যক্তি! রইল ভিডিও

গত বুধবার সকালেই ওড়িশা উপকূলে আছড়ে পড়েছিল ঘূর্ণিঝড় ইয়াস (Yaas)। ঝড়ের প্রভাব ছিল রীতিমতো গুরুতর। তীব্র ঝোড়ো হাওয়ার সঙ্গে প্রবল বৃষ্টিতে ডুবে গিয়েছে ওড়িশার উপকূল অঞ্চল। সমুদ্রতীরবর্তী অঞ্চলের বাড়িঘর ভেসে গিয়েছে। বাংলাও কম ক্ষতিগ্রস্ত হয়নি। বিশেষ করে বাংলার উপকূল অঞ্চলও জলের নীচে চলে গিয়েছে। জায়গায় জায়গায় দেখা দিয়েছে বন্যার আশঙ্কা। আর এই ইয়াসের তান্ডবের লাইভ কভারেজ করতে সেসব দূর্যোগ মাথায় নিয়েই ছুটে গিয়েছিলেন দুই রাজ্যের সাংবাদিকরা। তবে তা করতে গিয়েই অদ্ভুত মজাদার ঘটনার সম্মুখীন হলেন ওড়িশার এই সাংবাদিক।

ওড়িশার নক্ষত্র টিভির এক সাংবাদিক এদিন ইয়াসের লাইভ কভারেজ করতে গিয়ে দেখেন, প্রচণ্ড ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়েছেন এক ব্যক্তি। কৌতূহলবশত তাঁকে প্রশ্ন করেন ওই সাংবাদিক। "এত প্রবল হাওয়া চলছে। বৃষ্টি হচ্ছে। কেন এই ঝড়-বৃষ্টি মাথায় করে বাইরে বেরিয়েছেন?" তা শুনে ব্যক্তিটি যা উত্তর দিলেন তা শুনে সাংবাদিক হতভম্ব! ব্যক্তিটি বলেন, "আপনি বাইরে বেরিয়েছেন তাই আমিও বেরিয়েছি।" শুনে সাংবাদিক ফের তাঁকে বলেন, "আমি তো নিউজ কভার করতে বেরিয়েছি।" ব্যক্তিটির তখন মজাদার জবাব, "আমি না বেরোলে আপনি খবর করতেন কীভাবে। তাই তো বেরিয়েছি।"

https://twitter.com/arunbothra/status/1397495388588806147?s=20

সাংবাদিক এবং ওই ব্যক্তির এই কথোপকথনের ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ওই ব্যক্তির উত্তর শুনে সাংবাদিক যত না অবাক হয়েছেন, নেটদুনিয়া তারও বেশি হতভম্ব! অনেকে আবার হেসে গড়িয়ে পড়েছেন। কেউ কেউ আবার এও বলেছেন, "ব্যক্তিটির মধ্যে কতই না মানবিক বোধ রয়েছে। অন্যের কথা কত ভাবেন তিনি!" যদিও সবটাই যে মজার ছলে তা বেশ বোঝা যাচ্ছে।

https://twitter.com/manmeetIam/status/1397816499717382147?s=20 https://twitter.com/ananyabrillo93/status/1397787040847056899?s=20