হারিয়ে গিয়েছে পোষ্য! খুঁজে পাওয়া গেল বিশালাকার পাইথনের পেটে! কান্ড দেখে হাড়হিম পরিবারের

হারিয়ে গিয়েছে পোষ্য! খুঁজে পাওয়া গেল বিশালাকার পাইথনের পেটে! কান্ড দেখে হাড়হিম পরিবারের / Image Source- Facebook Posted By @Kanchi.Dao
হারিয়ে গিয়েছে পোষ্য! খুঁজে পাওয়া গেল বিশালাকার পাইথনের পেটে! কান্ড দেখে হাড়হিম পরিবারের / Image Source- Facebook Posted By @Kanchi.Dao

দীর্ঘ সময় ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না বাড়ির পোষ্য বিড়ালটিকে। আচমকাই হদিশ মিলল তার৷ কিন্তু যেভাবে মিলল তা দেখে হাড়হিম হয়ে গিয়েছে সে পরিবারের। আস্ত এক পাইথনের পেটের মধ্যে খোঁজ মিলল হারানো সে পোষ্যের। বলাই বাহুল্য, তখন সে আর বেঁচে নেই। বিড়ালটিকে জ্যান্ত গিলে খেয়েছিল বিশালাকার সেই পাইথন। স্বাভাবিকভাবেই, বাড়ির প্রিয় পোষ্যের এহেন পরিনতিতে ভেঙে পড়েছেন গোটা পরিবারই।

ঘটনাটিকে ঘটেছে গত ৪ এপ্রিল। জানা গিয়েছে, বিড়ালটির নাম ছিল হুরজুন। তার মালিকের নাম কাঞ্চি নার্ড। সম্প্রতি ফেসবুকে গোটা ঘটনাটির বিবরণ দিয়ে তিনি লিখেছেন, এটা খুবই মর্মান্তিক ঘটনা। বিকেল তিনটে সময় বাড়ির পিছন দিকে একবার দেখা গিয়েছিল বিড়ালটিকে। তারপর থেকে আর তার খোঁজ পাওয়া যায়নি৷ তাঁর মেয়ে বাড়ির পিছনের বাগানে বিড়ালটিকে দীর্ঘ সময় ধরে খুঁজেছে। কিন্তু কোথাও তাঁকে খুঁজে পাওয়া যায়নি। পরে রান্নাঘরে ঢুকে এই কাণ্ড দেখেই মেয়ে চিৎকার করে কেঁদে ওঠে। দেখা যায় পাইথনের পেটের ভিতর নড়চড়া করছে তাদের প্রিয় পোষ্য।

এর পাশাপাশি নেটমাধ্যমে পাইথনটির কিছু ছবি ও ভিডিও শেয়ার করেন কাঞ্চি। তাতে গায়ে নীলচে-হলুদ ও কালোর রঙের বরফি আকৃতির ছোপ যুক্ত পাইথনটিকে দেখা গিয়েছে। রান্নাঘরের স্ল্যাবের উপর উঠে বিড়ালটিকে জ্যান্ত গিলে খেয়ে সেখানে শুয়েই খাবার হজম করছে সাপটি। তার পেটের একটি অংশে পরিষ্কার দেখা যাচ্ছে বিড়ালটিকে৷ যা দেখে আতঙ্কিত হয়ে পড়েন নেটিজেনরাও।

বিড়ালটিকে যদিও কোনও মতেই আর বাঁচানো সম্ভব হয়নি। বন দফতরের কর্মীদের ডেকে পাঠানো হলেও তাঁরা এসে দেখেন ইতিমধ্যেই বিড়ালটি মৃত। প্রিয় পোষ্যটির শোকে বেশ ভেঙে পড়েছেন কাঞ্চি সহ গোটা পরিবারই। তাঁদের সান্ত্বনা জানিয়ে সহমর্মিতার হাত বাড়িয়ে দিয়েছেন বেশ কিছু নেটজনতা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.