শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ফের ভাঙন অনুব্রত গড়ে, জেলা সহ সভাপতি লড়বেন নির্দল প্রার্থী হয়ে

০৮:৫৩ এএম, এপ্রিল ৫, ২০২১

ফের ভাঙন অনুব্রত গড়ে, জেলা সহ সভাপতি লড়বেন নির্দল প্রার্থী হয়ে

ফের ভাঙন অনুব্রত গড়ে। এবার দল ছাড়লেন জেলা সহ সভাপতি আলি মোর্তুজা খান। ঘাসফুল ছেড়ে এবার তিনি নির্দল প্রার্থী হিসেবে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

২০১৬ সালে কংগ্রেস থেকে টিকিট পেয়ে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু তখন ভোটে হেরে যাওয়ায়। তখন তৃণমূলের প্রার্থী হয়েছিলেন আব্দুর রহমান। তাঁর কাছে ২৮০ ভোটে হেরে যান তিনি। ঠিক তার পরেই চলে আসেন তৃণমূলে। এরপর এবারের নির্বাচনে টিকিট না পেয়ে ফের দল বদলালেন মোর্তুজা খান।

জানা গিয়েছে, একুশের ভোটে টিকিট চেয়ে দলের জেলা নেতৃত্বের কাছে আবেদন করেছিলেন তিনি। কিন্তু ভাগ্যে শিকে ছেঁড়েনি। গতবার মুরারই কেন্দ্রে যাঁর কাছে হেরেছিলেন, সেই আব্দুর রহমানকেই ফের প্রার্থী করে তৃণমূল। কিন্তু আব্দুর রহমানের করোনা হওয়ায় সেখানে প্রার্থী বদল করা হয়। নতুন প্রার্থী হিসেবে দাঁড় করানো হয় মোশারফ হোসেনকে।

এরপরেই ক্ষোভ প্রকাশ করে মোর্তাজা খান বলেন,  'ভেবেছিলাম নতুন প্রার্থী তালিকা আমার নাম থাকবে। পরে দেখা গেল শিশু রোগ বিশেষজ্ঞ মোশারফ হোসনকে প্রার্থী করা হয়েছে। আমাদের দলের কর্মী-সমর্থকরা ক্ষুদ্ধ হয়ে উঠেছেন। সকলের মতামত নিয়েই নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছি। ৭  তারিখ মনোনয়ন দাখিল করল'।