বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

করোনা যুদ্ধে ৫০০টি অক্সিজেন কনসেনট্রেটর জোগাড় করে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সলমন খান!

১২:০১ পিএম, মে ২০, ২০২১

করোনা যুদ্ধে ৫০০টি অক্সিজেন কনসেনট্রেটর জোগাড় করে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সলমন খান!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়ে চলেছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তার মধ্যে অন্যতম হলেন সলমন খান।

প্রসঙ্গত ৫০০টি অক্সিজেন কনসেনট্রেটর জোগাড় করে তিনি এবং তার টিম করোনা আক্রান্তদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বর্তমানে অক্সিজেনের আকাল দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর তাই অক্সিজেনের যোগান দিতে বহু তারকায় তাদের সাধ্য মত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নানা ভাবে তারাকারা বিনামূল্যে অক্সিজেনের ব্যবস্থা করে দিচ্ছেন করোনা রোগীদের জন্য। আর এবার সে কাজেই নামলেন সলমন খান। দেখুন পোস্ট টি..

https://www.instagram.com/p/CPDXTKXFOlT/

সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে জানান, তাদের প্রথম ধাপের ৫০০ অক্সিজেন কনসেনট্রেটর ইতিমধ্যেই মুম্বই পৌঁছেছে৷ জরুরি ভিত্তিতে কোনো রোগী অক্সিজেন প্রয়োজন হলে 8451869785, এই নম্বরে ফোন করতে পারেন বলে জানান অভিনেতা৷ এছাড়া তাঁকে সরাসরি মেসেজ বা ট্যাগ করেও প্রয়োজনের কথা বলা যেতে পারে বলে তিনি জানান৷ বিনামূল্যেই পাওয়া যাবে এই কনসনট্রেটর। তবে ব্যবহার করার পর এগুলো ফেরত দেওয়ার কথা জানান অভিনেতা।