করোনার কবল থেকে রক্ষা পেতে বাড়িতেই শুটিং সারছেন “নেতাজি” সিরিয়ালে অভিনীত বাসবদত্তা

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ দিন দিন বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। তবে যতদিন যাচ্ছে ধীরে ধীরে শিথিল হচ্ছে লকডাউন। রাজ্যে সপ্তাহে দু দিন করে সম্পূর্ণ লকডাউনের নির্দেশ দিয়েছে সরকার। তবে বাকি দিন গুলোই কিছুটা স্বাভাবিক থাকছে পরিস্থিতি। লকডাউন শিথিল হওয়ার জন্য শুরু হয়েছে টেলিজগতে বিভিন্ন শুটিং এর কাজ। সমস্ত নিয়ম মেনেই করা হচ্ছে শুটিং এর কাজ। কিন্তু তার মধ্যেও পড়ছে করোনার থাবা। তাই করোনা র কবল থেকে রক্ষা পেতে এবার বাড়িতেই সিরিয়ালের শুটিং করছেন এই অভিনেত্রী।

জনপ্রিয় ধারাবাহিক নেতাজি সিরিয়ালে অভিনীত বাসবদত্তা বাড়িতেই আপাতত সারছেন শুটিং। বর্তমানে কলকাতায় কোনায় কোনায় ছড়িয়ে গেছে করোনা সেক্ষেত্রে রোজ শুটিং এর সেটে এসে শুটিং করলে সমস্যার সম্মুখীন হতে পারেন এই অভিনেত্রী। তাই বাড়িতেই শুটিং করছেন তিনি। এই ধারাবাহিকে নেতাজির মা এর চরিত্রে অভিনয় করছেন তিনি। নিজেই ফেসবুকে বাড়িতে শুটিং করার ছবি পোস্ট করেন। দুটো কাজ একসাথে হচ্ছে এক তো করোনার কবল থেকে রক্ষা পাওয়া যাচ্ছে অপরদিকে শুটিং এর কাজও চলছে। অবশ্য আলাদাভাবে শুটিং করার জন্য চিত্রনাট্য অন্যরকম সাজাতে হচ্ছে।

Image Source : Google

প্রসঙ্গত ইতিমধ্যেই টেলিইন্ডাস্ট্রিতে করোনার থাবা বসিয়েছে। কৃষ্ণকলির অশোক আপাতত করোনা আক্রান্ত। এছাড়াও কনে বউ এর লিড অভিনেত্রী এবং আরও একটি সিরিয়ালের একজন মেকাপ আর্টিস্ট করোনার শিকার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.