বিয়ের পাত্রী খুঁজতে পুলিশের কাছে সাহায্য চাইলেন দু’ফুট উচ্চতার এই ব্যক্তি! রইল ভিডিও

বিয়ের পাত্রী খুঁজতে পুলিশের কাছে সাহায্য চাইলেন দু'ফুট উচ্চতার এই ব্যক্তি! রইল ভিডিও / Image Source- Screengrab from Video Uploaded on YouTube by @thejantarmantar news
বিয়ের পাত্রী খুঁজতে পুলিশের কাছে সাহায্য চাইলেন দু'ফুট উচ্চতার এই ব্যক্তি! রইল ভিডিও / Image Source- Screengrab from Video Uploaded on YouTube by @thejantarmantar news

সাধারণত কোনও অপরাধের কিনারা করতে, বা খোয়া যাওয়া জিনিস ফেরত পাওয়ার দাবীতে পুলিশের কাছে অনুরোধ জানাতে আসেন সাধারণ মানুষ। তবে বিয়ের পাত্রীর সন্ধান করতে পুলিশের কাছে অনুরোধ জানানোর ঘটনা হয়তো এই প্রথম! সম্প্রতি এরকমই এক অদ্ভুত অনুরোধের সম্মুখীন হয়েছে উত্তরপ্রদেশের পুলিশ। উত্তরপ্রদেশের শমলি জেলার বাসিন্দা, দু’ফুট উচ্চতার এক ব্যক্তি বিয়ের পাত্রী খুঁজতে পুলিশের সাহায্য চেয়েছেন। যা শুনে বেশ আশ্চর্য হয়েছে পুলিশ বাহিনী। তাঁর সেই দাবীও অগ্রাহ্য করা হয়েছে।

জানা গিয়েছে, দু’ফুট উচ্চতার ওই ব্যক্তির নাম আজিম (২১)। মঙ্গলবার শামলির মহিলা থানায় এসে তিনি অভিযোগ করেন, পরিবারের সদস্যরা তাঁর বিয়ের কোনও ব্যবস্থাই নিচ্ছে না। তাই পুলিশের কাছে তিনি অনুরোধ করেন বিয়ের জন্য উপযুক্ত একজন পাত্রী খুঁজে দেওয়ার। যদিও এই প্রসঙ্গে তাঁর পরিবারের মত সম্পূর্ণ আলাদা। কেরানায় বসবাসরত আজিমের পরিবার জানিয়েছেন, তাঁরা অবশ্যই চান আজিমের বিয়ে হোক। তবে তার জন্য কোনও মেয়েকে আগে রাজি হতে হবে। সেরকম কোনও মেয়ের সন্ধান এখনও পাওয়া যায়নি।

আজিমের ভাই মোহাম্মদ নঈম জানিয়েছেন, “আজিম শারীরিকভাবে দুর্বল। তাঁর হাতেও সমস্যা রয়েছে। আমরা চাই এমন কোনও মেয়ের সঙ্গে তাঁর বিয়ে হোক, যে আজিমের যত্ন নেবে।” তিনি আরও বলেন, “মুরাদাবাদ থেকে আমাদের বেশ বিয়ের কিছু প্রস্তাব এসেছে। মেয়েটিকে দেখতে আমএয়া সেখানে যাওয়ার পরিকল্পনাও করছি।” যদিও আজিমের এখনও দাবী, তাঁর বিয়ের ব্যাপারে পরিবার মাথাই ঘামাচ্ছে না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.