শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ভয়ংকর দৃশ্য! উত্তরপ্রদেশে নদীতে ছুঁড়ে ফেলা হচ্ছে মৃতদেহ! দেখুন হাড়হিম করা ভাইরাল ভিডিও

০৬:৪৪ পিএম, মে ৩০, ২০২১

ভয়ংকর দৃশ্য! উত্তরপ্রদেশে নদীতে ছুঁড়ে ফেলা হচ্ছে মৃতদেহ! দেখুন হাড়হিম করা ভাইরাল ভিডিও

ফের একবার খবরের শিরোনামে যোগীরাজ্য৷ উত্তরপ্রদেশের নদীতে ছুঁড়ে ফেলা হচ্ছে মৃতদেহ৷ ব্রিজের ওপর থেকে নদীর জলে ছুঁড়ে ফেলে দেওয়া হচ্ছে করোনা আক্রান্তের লাশ। সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো আঁতকে উঠেছেন নেটিজেনরা।

ঘটনাটি ঘটেছে গত ২৮ মে, উত্তরপ্রদেশের বলরামপুরে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রবল বৃষ্টির মধ্যে পিপিই পরে নদীর ব্রিজে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। সঙ্গে রয়েছেন আরও একজন, তবে তিনি পিপিই কিট পরেননি। তাঁরা দু'জনে মিলে একটি মৃতদেহকে প্রথমে ব্রিজের রেলিংয়ের ওপর রাখেন। তারপর তা ছুঁড়ে নদীতে ফেলে দেওয়া হয়। জানা গিয়েছে, ওই রাজ্যের রাপ্তী নদীতে ঘটেছে এই ঘটনাটি৷

https://twitter.com/Benarasiyaa/status/1398901536130945028?s=20

অন্যদিকে, বলরামপুরের স্বাস্থ্য আধিকারিকের তরফে জানা গিয়েছে, মৃতদেহটি করোনা আক্রান্ত এক ব্যক্তির। গত ২৫ মে কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ঐ ব্যক্তি৷ ২৮ মে মৃত্যু হয় তাঁর। তারপরই ভিডিওতে দেখা যায় মৃতদেহটি ছুঁড়ে ফেলে দেওয়া হচ্ছে নদীতে৷ ঘটনা প্রকাশ্যে আসতেই যদিও প্রশাসন উঠেপড়ে লেগেছেন। প্রমাণ সাপেক্ষে পরিবারের বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য আধিকারিক।

https://twitter.com/balrampurpolice/status/1398897130610118656?s=20

প্রসঙ্গত, দিন কয়েক আগেই উত্তরপ্রদেশ এবং বিহারে করোনায় মৃতের দেহ গঙ্গায় ভেসে যাওয়ার দৃশ্য নিয়ে দেশ জুড়ে শুরু হয়েছিল বিতর্ক। গঙ্গার পাড় থেকে প্রায় ৭১ টি মৃতদেহ উদ্ধারও হয়েছিল। সে দৃশ্যও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার ফের খবরে উঠে এল উত্তরপ্রদেশের নাম। এবার আরও ভয়ংকর দৃশ্য ভাইরাল হয়ে উঠল নেটদুনিয়ায়। তা দেখে নেটিজেনরা স্তম্ভিত!