শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বিয়ের মণ্ডপে মদ্যপ হবু বরের তাণ্ডব, কনের সঙ্গে অভব্যতা! অতঃপর... কী করলেন কনে?

০৮:২০ পিএম, জুন ৭, ২০২১

বিয়ের মণ্ডপে মদ্যপ হবু বরের তাণ্ডব, কনের সঙ্গে অভব্যতা! অতঃপর... কী করলেন কনে?

বিয়েবাড়ি! চারদিকে হইহই, সাজো সাজো রব৷ উৎসবের মেজাজ ছড়িয়ে পড়েছে চারদিকে৷ লাল টুকটুকে লেহেঙ্গা ও গা ভর্তি গয়নায় সেজে বরের অপেক্ষায় পথ চেয়ে ছিলেন কনে৷ নির্দিষ্ট সময় মতো বর ও বরযাত্রীও এসে হাজির। শুরু বিয়ের তোড়জোড়ও। কিন্তু হঠাৎ ছত্রভঙ্গ! বিয়ে করতে বেঁকে বসলেন কনে। এমনকি বিয়ের মণ্ডপ ছেড়েই উঠে গেলেন তিনি। ফলে ভেস্তে গেল বিয়েই!

কিন্তু কেন এরকম করলেন তিনি? উত্তরে বলা যায় এক চরম সাহসিকতার কাজ করেছেন কনে৷ ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজের তিকরি গ্রামে। জানা গিয়েছে, মদ্যপ অবস্থাতেই বিয়ের মণ্ডপে হাজির হয়েছিলেন হবু বর৷ এমনকি বরযাত্রীদের মধ্যেও অনেকে মদ্যপ ছিলেন৷ শুরু থেকেই তাঁদের আচরণ সুবিধের ছিল না৷ এরপর মালা বদলের সময়ই ঘটে বিপত্তি! কনের সঙ্গে অভব্য আচরণ করতে থাকেন হবু বর এবং তাঁর বন্ধুরা৷ এমনকি কনেকে জোর করে সকলের সামনে নাচার জন্যও জোরাজুরি করতে থাকেন। বারণ করা সত্ত্বেও কোনও কথাই নাকি শোনেননি বর এবং বরযাত্রীরা।

এই কারণেই প্রচণ্ড অসন্তুষ্ট হন কনে৷ এরপরই হবু বরকে বিয়ে করতে অস্বীকার করেন তিনি। তিনি জানিয়ে দেন, তাঁর পক্ষে বিয়ে করা সম্ভব নয়। এখানেই শেষ নয়৷ বরপক্ষকে পণ হিসেবে যা দেওয়া হয়েছিল তাও ফেরত চাওয়া হয়৷ পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। পুলিশের হস্তক্ষেপেই এরপর পণের জন্য যা যা নেওয়া হয়েছিল তা ফিরিয়ে দেয় বরপক্ষ। এরপরই বর এবং বরযাত্রীদের বাড়ি ফিরতে দেওয়া হয়।

এই ঘটনাটি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতেও। বিয়ের সমস্ত বন্দোবস্ত হয়ে যাওয়ার পরও এভাবে বিয়ে ভাঙার জন্য কনের পাশে এসে দাঁড়িয়েছেন নেটিজেনরা। বাড়ি ভর্তি অতিথির সামনে নিজের সম্মান রক্ষা করে সাহসিকতার পরিচয় দিয়েছেন তিনি, একথাও বলা হচ্ছে৷ তাঁর প্রশংসাতেও মেতে উঠেছেন সকলে।