বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আবারও করোনা আক্রান্ত সোনিয়া গান্ধী! তিনমাসে দু’বার, টুইট করে জানাল কংগ্রেস

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ০১:২৮ পিএম | আপডেট: আগস্ট ১৩, ২০২২, ০৭:৩৩ পিএম

আবারও করোনা আক্রান্ত সোনিয়া গান্ধী! তিনমাসে দু’বার, টুইট করে জানাল কংগ্রেস
আবারও করোনা আক্রান্ত সোনিয়া গান্ধী! তিনমাসে দু’বার, টুইট করে জানাল কংগ্রেস

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও করোনা আক্রান্ত হলেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী। এই প্রথমবার নয়, এই নিয়ে গত তিনমাসে দু’বার করোনায় আক্রান্ত হলেন সোনিয়া গান্ধী। এর আগে গত জুন মাসেই করোনায় আক্রান্ত হয়েছিলেন সোনিয়া গান্ধী। সেবার করোনা সংক্রান্ত জটিলতার কারণে তাঁকে হাসপাতালেও ভরতি হতে হয়েছিল। 

এরপর দু-মাস কাটার আগেই আবারও করোনায় আক্রান্ত হলেন নেত্রী। শনিবারই কংগ্রেসের পক্ষ থেকে এই খবর প্রকাশ্যে আনা হয়। এদিন এই কথা টুইট করে জানিয়েছেন বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা এআইসিসি-র সাধারণ সম্পাদক  জয়রাম রমেশ। এদিন কংগ্রেসের পক্ষ থেকে কংগ্রেস সাংসদ জয়রাম টুইটে সনিয়ার কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়ে জানিয়েছেন, ‘আজ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী। সরকারি প্রোটোকল মেনে তিনি আইসোলেশনে থাকবেন।’ 

প্রসঙ্গত, এমনিতেই নানা শারীরিক সমস্যা রয়েছে সোনিয়া গান্ধীর। দীর্ঘ সময় ধরেই চিকিৎসা করাচ্ছেন। এই পরিস্থিতিতে তাঁর ফের করোনা আক্রান্ত হওয়া চিন্তায় ফেলেছে দলকে। এর আগেরবার জুন মাসে করোনা আক্রান্ত হয়ে দীর্ঘ চিকিৎসার পর তিনি কোভিড জটিলতা কাটিয়ে সুস্থ হয়েছিলেন। কিন্তু ফের একবার করোনা থাবা বসালো তাঁর শরীরে। করোনার আক্রমণের জেরে আপাতত নিভৃতবাসে কংগ্রেস সভাপতি। 

গত জুন মাসের প্রথম দিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন সোনিয়া গান্ধী। সেই সময় ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডি দফতরে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছিল। কিন্তু করোনার নেগেটিভ রিপোর্ট না আসায় কারণে তিনি হাজিরা দেননি। পরে হাজিরা দেন। পরে কোভিড সংক্রান্ত জটিলতা নিয়ে তাঁকে হাসপাতালেও যেতে হয়। সে সময় গঙ্গারাম হাসপাতালে ভরতি হয়েছিলেন করোনা সংক্রান্ত জটিলতা নিয়ে। বেশ কিছুদিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে ফেরেন।