শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নেপালের নাইট ক্লাবের পার্টিতে রাহুল গান্ধী! ভিডিও পোস্ট করে কটাক্ষ বিজেপি-র

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ৩, ২০২২, ০২:০০ পিএম | আপডেট: মে ৩, ২০২২, ০৮:০০ পিএম

নেপালের নাইট ক্লাবের পার্টিতে রাহুল গান্ধী! ভিডিও পোস্ট করে কটাক্ষ বিজেপি-র
নেপালের নাইট ক্লাবের পার্টিতে রাহুল গান্ধী! ভিডিও পোস্ট করে কটাক্ষ বিজেপি-র

ফের একবার বিজেপি-র কটাক্ষের শিকার কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধী। বর্তমানে ব্যক্তিগত কারণে নেপাল ভ্রমণে গিয়েছেন তিনি। সেখানেই এক নাইট ক্লাবের পার্টিতে দেখা গিয়েছে তাঁকে। আর তা ঘিরেই রাহুল গান্ধীকে একযোগে আক্রমণ শুরু করল বিজেপি।

সম্প্রতি রাহুল গান্ধীর নেপার সফরের সেই ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কাঠমাণ্ডুর কোনও একটি নাইট ক্লাবে পার্টি করছেন কংগ্রেস সাংসদ। দাবী করা হচ্ছে, এই ভিডিওটি ‍‍` Lord of the Drinks, Nepal‍‍` নামক এক নাইট ক্লাবের৷ আর সেই ভিডিওকে কেন্দ্র করেই রাহুলকে অভিযোগে বিঁধেছে বিজেপি। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি বংনিউজ ২৪x৭।

তবে ভিডিওটি প্রকাশ্যে আসতেই বিজেপি-র দাবী, কংগ্রেস শেষ। যখন দেশের মানুষের দরকার, তখন রাহুল গান্ধী নাইট ক্লাবে পার্টি করছেন। এভাবেই তাঁর দল চলবে। বিজেপির অমিত মালব্যও রাহুলকে কটাক্ষ করতে ছাড়েননি।

কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু আবার এই ভাইরাল ভিডিও শেয়ার করে লেখেন, ‍‍`নিয়মিত পার্টি, ছুটি কাটানো, প্রমোদ ভ্রমণ, ব্যক্তিগত বিদেশ সফর ইত্যাদি এখন এই জাতির কাছে নতুন কিছু নয়। একজন সাধারণ নাগরিক হিসাবে কোনও সমস্যা নেই কিন্তু যখন একজন এমপি, একজন জাতীয় রাজনৈতিক দলের স্থায়ী বস যিনি অন্যকে প্রচার করতে থাকেন তখন তা সমস্যার।‍‍`

বিজেপি-র মুখপাত্র শাহজাদ পুনাওয়ালা আবার বলেন, রাহুল গান্ধী কী করছেন, এটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। কিন্তু এখন রাজস্থানের যোধপুরে হিংসার পরিস্থিতি, সে রাজ্যে এখন কংগ্রেসের সরকার। অথচ এরকম এক উদ্বেগজনক সময়ে রাহুল গান্ধী নেপালের নাইটক্লাবে পার্টি করছেন।