শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ফের শ্রদ্ধা খুনের ছায়া! নৃশংস খুনের পর সঙ্গিনীর দেহ টুকরো টুকরো করার চেষ্টা লিভ-ইন পার্টনারের

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১২:২৫ পিএম | আপডেট: ডিসেম্বর ৩, ২০২২, ০৬:২৫ পিএম

ফের শ্রদ্ধা খুনের ছায়া! নৃশংস খুনের পর সঙ্গিনীর দেহ টুকরো টুকরো করার চেষ্টা লিভ-ইন পার্টনারের
ফের শ্রদ্ধা খুনের ছায়া! নৃশংস খুনের পর সঙ্গিনীর দেহ টুকরো টুকরো করার চেষ্টা লিভ-ইন পার্টনারের / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও শ্রদ্ধা খুনের ছায়া! এবারও স্থান সেই রাজধানী দিল্লিই। লিভ-ইন পার্টনার আফতাব আমিন পুনেওয়ালার হাতে শ্রদ্ধা ওয়ালকোর খুন হয়েছিলেন। এই ঘটনারও মিল রয়েছে শ্রদ্ধার খুনের সঙ্গে। কারণ এই ক্ষেত্রেও খুনের পর সঙ্গিনীর দেহ টুকরো টুকরো করার চেষ্টা করা হয়। তেমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

জানা গিয়েছে, মৃতার নাম রেখা রানি। পুলিশ সূত্রে খবর, বছর ৩৫-এর রেখার শরীরে ছুরির একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পশ্চিম দিল্লির তিলকনগরে খুনের ঘটনাটি ঘটেছে। গনেশনগরে একটি বাড়িতে ভাড়া থাকতেন রেখা রানি। সেই ভাড়া বাড়ি থেকেই রেখার দেহ উদ্ধার করা হয়। ওই বাড়িতে রেখার সঙ্গে তাঁর ১৬ বছরের কিশোরী মেয়েও থাক্ত বলেই জানা গিয়েছে পুলিশ সূত্রে। এই ঘটনায় অভিযুক্ত লিভ-ইন পার্টনারকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তির নাম মনপ্রীত।

এখানেই শেষ নয়, পুলিশ আরও জানিয়েছে যে, ধৃত মনপ্রীতের আগে থেকেই পুলিশের খাতায় ওয়ান্টেড তালিকায় নাম ছিল। তার বিরুদ্ধে একাধিক অপহরণ ও খুনের মামলা দায়ের রয়েছে। এমনকি ধৃত মনপ্রীত আগে থেকেই বিবাহিত ছিল। তার দুই সন্তানও আছে। ২০১৫ সাল থেকেই রেখা রানির সঙ্গে সম্পর্কে ছিল মনপ্রীত। রেখা রানির সঙ্গে সম্পর্ক হওয়ার পর থেকেই গণেশ নগরে তাঁরা ভাড়া বাড়িতে এসে ওঠে মনপ্রীত। কিন্তু সম্প্রতি, দুজনের সম্পর্কে টানাপোড়েন দেখা দেয়। মনপ্রীতের ধারণা ছিল তাঁকে সম্পর্কের নামে ফাঁদে ফেলা হয়েছে। সেই ধারণা থেকেই খুন।

সেই জন্যই সম্পর্ক থেকে নিষ্কৃতি পেতে রেখা রানিকে খুনের ছক কষতে থাকে সে। প্রাথমিক তদন্তে এমনটাই উঠে আসছে। এরপরই ১ ডিসেম্বর মানে বৃহস্পতিবার রাতে প্রথমে রেখা রানির মেয়েকে খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে দেয়। সেই সুযোগে রেখা রানিকে ছুরি দিয়ে একাধিকবার আঘাত করে খুন করে। শুধু খুন করা-ই নয়, ছুরি দিয়ে দেহ কাটারও চেষ্টা করে সে। পাঞ্জাব থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।