মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

মর্মান্তিক হত্যাকান্ড! ঝুলছে স্বামীর দেহ, গলার নলি কাটা অবস্থায় মিলল তিন শিশুকন্যা সহ স্ত্রীর দেহ

চৈত্রী আদক

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২২, ০৪:২৩ পিএম | আপডেট: এপ্রিল ১৬, ২০২২, ১০:২৩ পিএম

মর্মান্তিক হত্যাকান্ড! ঝুলছে স্বামীর দেহ, গলার নলি কাটা অবস্থায় মিলল তিন শিশুকন্যা সহ স্ত্রীর দেহ
মর্মান্তিক হত্যাকান্ড! ঝুলছে স্বামীর দেহ, গলার নলি কাটা অবস্থায় মিলল তিন শিশুকন্যা সহ স্ত্রীর দেহ / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ ফের ভয়াবহ হত্যাকাণ্ডের সাক্ষী উত্তরপ্রদেশ। বদ্ধ ঘর থেকে মিলল একই পরিবারের ৫ সদস্যের মৃতদেহ। শনিবার সকালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় এক ব্যক্তির মরদেহ। সেই ঘরেই বিছানায় গলার নলি কাটা অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই ব্যক্তির স্ত্রী এবং তিন শিশু কন্যা সন্তানকে। ঘরের মেঝেতে বয়ে যায় রক্তবন্যা। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

ঘটনাটি উত্তরপ্রদেশের প্রয়াগরাজ থেকে ৩৫ কিলোমিটার দূরে অবস্থিত নবাবগঞ্জের খাগলপুর গ্রামের। জানা গিয়েছে, শনিবার সকাল থেকেই ওই এলাকার বাসিন্দা রাহুল তিওয়ারির ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। বহুবার ডাকাডাকি করেও মেলেনি সাড়া। এরপর পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঢোকে। দরজা খুলতেই গা শিউরে ওঠা ভয়ঙ্কর দৃশ্য চোখে পড়ে। রক্তে ভেসে যাচ্ছে ঘর, ঝুলছে ৪২ বছর বয়সী রাহুল তিওয়ারির মৃতদেহ। অন্যদিকে গলার নলি কাটার ফলে রক্ত ভেজা অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখা যায় রাহুলের স্ত্রী প্রীতি (৩৮) ও তিন কন্যাসন্তানের মৃতদেহ। তাদের নাম যথাক্রমে মাহি (১৫), পিহু (১৩) ও কুহু (১১)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিওয়ারি পরিবার মূলত কৌশাম্বীর বাসিন্দা। বহুদিন ধরেই নবাবগঞ্জের খাগলপুর গ্রামে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন তাঁরা। পুলিশের অনুমান শুক্রবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। শনিবার সকাল থেকেই তাঁদের ঘরের দরজা বন্ধ থাকায় প্রতিবেশীরা অনেকবার ডাকাডাকি করেন। কিন্তু সাড়া না দেওয়ায় তাদের মনে সন্দেহ জাগে। তড়িঘড়ি প্রতিবেশীরা খবর দেন পুলিশকে।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন নবাবগঞ্জ থানার পুলিশ আধিকারিকরা। দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকতেই রাহুলের ঝুলন্ত লাশ তাদের চোখে পড়ে। এরপরই বিছানার ওপর গলার নলি কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে রাহুলের স্ত্রী ও তিন সন্তানকে। মৃতদেহ গুলিকে উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে নিয়ে  যাওয়া হয়েছিল ফরেন্সিক বিশেষজ্ঞ ও ডগ স্কোয়াডকে। শুরু হয়েছে তদন্ত। জানা গিয়েছে, এই হত্যাকাণ্ডের পেছনে অন্যতম দুই অভিযুক্ত হিসেবে চিহ্নিত করা হয়েছে রাহুলের দুই বোন জ্যোতি ও নিতুকে। তবে এই মর্মান্তিক হত্যাকাণ্ডের পেছনে কী কারণ থাকতে পারে তা এখনও পর্যন্ত নিশ্চিত করে বলা যায়নি।

এই মর্মান্তিক হত্যাকণ্ডের ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী  আদিত্যনাথ। ইতিমধ্যেই তিনি রাজ্যের প্রশাসনিক উর্দ্ধতন কর্মকর্তাদের ঘটনাস্থল পরিদর্শনে যাওয়ার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি তদন্ত করে অপরাধীদের খুঁজে বের করা ও তাদের উপযুক্ত শাস্তি দেওয়ার নির্দেশও দিয়েছেন যোগী আদিত্যনাথ।

এই হত্যাকান্ডকে কেন্দ্র করে উত্তরপ্রদেশের আইন-শৃঙ্খলাগত প্রশ্ন তুলে শাসকদলকে আক্রমণ করেছে সমাজবাদী পার্টি। শনিবার সমাজবাদী পার্টির অফিশিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে এই বিষয়ে একটি ট্যুইট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘দিন, তারিখ বদলেছে, কিন্তু উত্তরপ্রদেশে জঙ্গল রাজ বদলায়নি। অপরাধীদের কারণে সমগ্র উত্তরপ্রদেশ কাঁপছে। মুখ্যমন্ত্রীর বলা উচিত কোথায় তাঁর বুলডোজার কাজ করছে?’