শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মধ্যরাতে ঘুমের মধ্যেই নেমে এল মৃত্যু! ঘুমন্ত অবস্থায় ৪ শ্রমিককে পিষে দিল ট্রাক

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ১২:১৯ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৬:১৯ পিএম

মধ্যরাতে ঘুমের মধ্যেই নেমে এল মৃত্যু! ঘুমন্ত অবস্থায় ৪ শ্রমিককে পিষে দিল ট্রাক
মধ্যরাতে ঘুমের মধ্যেই নেমে এল মৃত্যু! ঘুমন্ত অবস্থায় ৪ শ্রমিককে পিষে দিল ট্রাক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ঘুণাক্ষরেও বুঝতে পারেননি। হাড়ভাঙা খাটুনির পরে, নিশ্চিন্তের ঘুমে ছিল। এদিকে এর মধ্যেই মধ্যরাতে আচমকাই নেমে এল মৃত্যু। রাস্তার মাঝে ডিভাইডারে ঘুমোচ্ছিলেন সকলে। আচমকাই চোখে পড়ল একটা জোরালো আলো। ব্যস মুহূর্তের মধ্যেই অন্ধকার। মধ্যরাতে রাস্তার মাঝে ডিভাইডারে ঘুমিয়ে থাকা সাতজনকে পিষে দিল একটি ট্রাক।

এই দুর্ঘটনার জেরে কমপক্ষে ৪ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি গুরুতর আহত আরও ৩ জন। আহতদের মধ্যে এক নাবালকও রয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে দিল্লির সীমাপুরিতে। এদিকে, দুর্ঘটনার পরই এলাকা থেকে পালিয়ে যায় ঘাতক ট্রাকটি। এই মুহূর্তে ট্রাকটির খোঁজে তল্লাশি চলছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, মঙ্গলবার রাত ২ টো নাগাদ দিল্লির সীমাপুরীর ডিটিসি ডিপোর সিগন্যালের কাছেই দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, ওই সিগন্যালের কাছেই রাস্তার ডিভাইডারে ঘুমোচ্ছিলেন কয়েকজন। সেই সময় আচমকাই একটি ট্রাক দ্রুত গতিতে এসে তাঁদের চাপা দেয়। কিছু বুঝে ওঠার আগেই সব শেষ। এর জেরে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, একজনকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। আর আরেকজনের চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়। এই দুর্ঘটনায় আহত বাকি তিনজনের অবস্থাও আশঙ্কাজনক বলেই খবর। তাঁদের জিটিবি হাসপাতালে ভরতি করা হয়েছে।

দুর্ঘটনার পরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাকটি। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মৃতদের নাম করিম (৫২), ছোটে খান (২৫), শাহ আলম (৩৮) ও রাহু (৪৫)। মনীশ (১৬) ও প্রদীপ (৩০) নামক আহত দুজনের অবস্থা গুরুতর। এই দুর্ঘটনায় ইতিমধ্য়েই তদন্ত শুরু করেছে পুলিশ। ট্রাকটির খোঁজে তল্লাশি চলছে। পুলিশের তরফে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ঘাতক ট্রাক ও তার চালককে গ্রেফতারের জন্য একাধিক দল গঠন করা হয়েছে বলেও খবর। ঠিক কী কারণে এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটল? খতিয়ে দেখছে পুলিশ। অতিরিক্ত গতি না চালক মদ্যপ থাকায় দুর্ঘটনা জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশ আশাবাদী দ্রুত ট্রাকটির সন্ধান মিলবে।