সোমবার, ০৮ আগস্ট, ২০২২

আচমকাই সমুদ্রের বিশাল ঢেউয়ে ভেসে গেলেন স্বামী, সন্তানরা! দাঁড়িয়ে দেখলেন অসহায় স্ত্রী

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২, ০৩:০৩ পিএম | আপডেট: জুলাই ১৪, ২০২২, ০৩:০৩ পিএম

আচমকাই সমুদ্রের বিশাল ঢেউয়ে ভেসে গেলেন স্বামী, সন্তানরা! দাঁড়িয়ে দেখলেন অসহায় স্ত্রী
আচমকাই সমুদ্রের বিশাল ঢেউয়ে ভেসে গেলেন স্বামী, সন্তানরা! দাঁড়িয়ে দেখলেন অসহায় স্ত্রী

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে অগুণিত পর্যটক। হঠাৎই সমুদ্রের এক বিশাল ঢেউ আছড়ে পরে পাড়ে। নিমেষের মধ্যে সব শেষ। চোখের সামনে সমুদ্রের জলে ভেসে গেলেন স্বামী এবং দুই সন্তান। কেবল অসহায়ের মতো দাঁড়িয়ে দেখলেন স্ত্রী! স্বামী এবং ছেলের দেহ উদ্ধার হলেও মেয়ের দেহ এখনও খুঁজে পাওয়া যায়নি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক হাড়হিম করা ভিডিও। ভিডিওটিতে দেখা গিয়েছে, সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে রয়েছেন পর্যটকরা। কেউ সমুদ্রের জলে পা ভেজাচ্ছেন। কেউ আবার প্রাকৃতিক দৃশ্য ক্যামেরাবন্দি করতে ব্যস্ত। তাদের মধ্যে উপস্থিত ছিলেন শশীকান্ত মহামানে নামের এক ব্যক্তি। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী, ছেলে শ্রেয়স (৬) এবং মেয়ে শ্রুতি (৯)। সমুদ্রের পাড়ে আছড়ে পড়ছিল একের পর এক ঢেউ। আর সেই জলেই গা ভেছাচ্ছিলেন তাঁরা। কিন্তু সেই জলোচ্ছ্বাসই যে নিমেষের মধ্যে তাদের ভাসিয়ে নিয়ে চলে যাবে তা কল্পনাও করতে পারেননি শশীকান্ত বাবু।

বুধবার ঘটনাটি ঘটেছে ওমানের সমুদ্র সৈকতে। মহারাষ্ট্রের বাসিন্দা শশীকান্ত মহামান কর্মসূত্রে দুবাইয়ে থাকেন। এদিন সপরিবারে ওমানের এক সমুদ্রের ধারে বেড়াতে যান শশিকান্ত বাবু। তাঁদের মতো সমুদ্রের ধারে জড়ো হয়েছিলেন অসংখ্য পর্যটক। নিজেদের মতো সময় কাটাচ্ছিলেন প্রত্যেকে। স্ত্রী এবং দুই ছেলে মেয়েকে নিয়ে একেবারে সমুদ্রের ধারেই দাঁড়িয়েছিলেন শশীকান্ত বাবু। আছড়ে পড়ছিল একের পর এক ঢেউ। কিন্তু চোখের নিমেষে ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা।

আচমকাই পাড়ে আছড়ে পড়ে একটি বিশালাকার ঢেউ। ঢেউয়ের দাপটে টাল সামলাতে না পেরে অনেকেই পড়ে যান। দুই ছেলে-মেয়েকে নিয়ে ছিটকে পড়েন শশীকান্ত বাবুও। কিন্তু প্রবল জলস্রোতে দুই ছেলে-মেয়ে ভেসে যেতে থাকে। তাদের বাঁচাতে এগিয়ে যান শশীকান্ত বাবুও।

সমুদ্রের পাড় এতটাই পিচ্ছিল ছিল যে টাল সামলাতে পারেননি তিনিও। সন্তানদের নিয়েই ভেসে যান সমুদ্রে। নিমেষের মধ্যে তলিয়ে যান সমুদ্রতলে। অনেকেই তাঁকে বাঁচাতে সঙ্গে সঙ্গে ছুটে যান। কিন্তু ততক্ষণে তাঁদের ভাসিয়ে নিয়ে গিয়েছে সমুদ্রের ঢেউ। চোখের সামনে স্বামী এবং সন্তানদের ভেসে যেতে দেখেন স্ত্রী। দাঁড়িয়ে থাকেন অসহায়ের মত!