বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সামান্য পরিচিতি থেকে ডিনারের আমন্ত্রণে গিয়ে বিপত্তি! হোটেলে ধর্ষণের শিকার কলকাতার যুবতী

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ১০:২০ এএম | আপডেট: আগস্ট ৭, ২০২২, ০৪:২৫ পিএম

সামান্য পরিচিতি থেকে ডিনারের আমন্ত্রণে গিয়ে বিপত্তি! হোটেলে ধর্ষণের শিকার কলকাতার যুবতী
সামান্য পরিচিতি থেকে ডিনারের আমন্ত্রণে গিয়ে বিপত্তি! হোটেলে ধর্ষণের শিকার কলকাতার যুবতী / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কোম্পানির কাজ নিয়ে নয়াদিল্লি গিয়েছিলেন কলকাতার এক যুবতী। কাজের সূত্রে সেখানে বেশ কয়েকদিন ছিলেনও ওই যুবতী। এরই মধ্যে একদিন সন্ধেবেলায় নয়ডার একটি ক্লাবে গিয়েছিলেন তিনি। সেই ক্লাবেই এক যুবকের সঙ্গে তাঁর আলাপ। সেই সামান্য আলাপ থেকেই হয় বন্ধুত্ব। দুজনে একসঙ্গে পানাহারও করেন। ওই যুবকের থেকে ডিনারের আমন্ত্রণও পান কলকাতার যুবতী। আর সেই আমন্ত্রণ রক্ষা করতে গিয়েই ঘটে বিপত্তি। ওই যুবকের সঙ্গে এক হোটেলে ডিনার সারতে গিয়ে, সেখানেই ধর্ষণের শিকার হন যুবতী। হোটেলেই তাঁকে ধর্ষণ করেছেন ওই যুবক। এমনটাই অভিযোগে জানিয়েছেন কলকাতার ওই যুবতী। 

জানা গিয়েছে, ইতিমধ্যেই তিনি ডিএলএফ ফেজ-২ থানায় এই বিষয়ে একটি অভিযোগও দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, ওই এলাকার বিভিন্ন সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত যুবককে চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

জানা গিয়েছে, প্রায় এক সপ্তাহ আগে কোম্পানির কাজে দিল্লি গিয়েছিলেন ধর্ষণের শিকার কলকাতার ওই যুবতী। সেখানে গিয়ে গুরুগ্রামের সেক্টর ৪০-এর একটি হোটেলে ছিলেন তিনি। এরপর বুধবার নয়ডার সেক্টর ২৯-এ একটি ক্লাবে মদ্যপান করতে গিয়েছিলেন তিনি। সেখানেই গিয়ে তাঁর সঙ্গে আলাপ হয় অভিযুক্ত যুবকের। পুলিশ জানিয়েছে যে, ওই ক্লাবেই কলকাতার যুবতীকে মদ এবং সিগারেটের অফার করেছিলেন অভিযুক্ত যুবক। ওইদিন সেই ক্লাবের সামান্য আলাপ থেকেই ওই যুবকের সঙ্গে অন্য একটি ক্লাবেও যান ওই যুবতী। সেখান থেকে বেরোন রাত আড়াইটের সময় দুজনে। তখন অভিযুক্ত যুবক তাঁকে ডিনারের জন্য আমন্ত্রণ জানান। কোনও কিছু না ভেবেই যুবকের আমন্ত্রণে রাজি হয়ে যান। এরপরই ওই যুবক তাঁকে একটি হতে নিয়ে যান। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ জানিয়েছেন ওই যুবতী।

অন্যদিকে, পুলিশ এও জানিয়েছে যে, ওই যুবতীর মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই ক্লাব এবং হোটেলের আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত যুবককে চিহ্নিত করার চেষ্টা চলছে।