বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সাপের কামড়ে মৃত্যু হয় দাদার! শেষকৃত্যে যোগ দিতে এসে সর্পাঘাতে প্রাণ গেল ভাইয়েরও

চৈত্রী আদক

প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ১১:০৫ এএম | আপডেট: আগস্ট ৫, ২০২২, ০৫:০৫ পিএম

সাপের কামড়ে মৃত্যু হয় দাদার! শেষকৃত্যে যোগ দিতে এসে সর্পাঘাতে প্রাণ গেল ভাইয়েরও
সাপের কামড়ে মৃত্যু হয় দাদার! শেষকৃত্যে যোগ দিতে এসে সর্পাঘাতে প্রাণ গেল ভাইয়েরও / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সাপের কামড়ে মৃত্যু হয়েছিল দাদার। তাঁর শেষকৃত্যে যোগ দিতে এসেছিলেন ভাই। আর সেখানে ঠিক একইভাবে সাপের ছোবলে মৃত্যু হল ছোট ভাইয়েরও। অপর এক আত্মীয়কেও সাপে কামড়েছে বলে খবর। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই মর্মান্তিক ঘটনার সাক্ষী উত্তর প্রদেশের ভবানীপুর।

জানা গিয়েছে, মঙ্গলবার সাপের কামড়ে মৃত্যু হয় অরবিন্দ মিশ্রের। ৩৮ বছর বয়সী অরবিন্দর মৃত্যুর খবর পেয়ে লুধিয়ানা গ্রাম থেকে তাঁর শেষকৃত্যে যোগ দিতে আসেন ভাই গোবিন্দ মিশ্র (২২)। বুধবার রাতে ঘুমানোর সময় গোবিন্দকেও একটি সাপে ছোবল মারে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করা হয়। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন গোবিন্দ।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে গোবিন্দর অপর এক আত্মীয় চন্দ্রশেখর পান্ডেকেও সাপে কামড়ায়। তিনিও লুধিয়ানা গ্রাম থেকে গোবিন্দর সঙ্গে অরবিন্দর শেষকৃত্যে যোগ দিতে এসেছিলেন। সেখানেই ঘটে বিপত্তি। বর্তমানে তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

ঘটনার পর থেকে স্বাভাবিকভাবেই গোটা গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবারে। তাদের সাহায্যের আশ্বাস দিয়েছেন স্থানীয় বিধায়ক কৈলাসনাথ শুক্ল। অন্যদিকে বৃহস্পতিবার ভবানীপুর গ্রাম পরিদর্শন করেছেন প্রশাসনিক কর্মকর্তারা। ভবিষ্যতে যাতে এহেন ঘটনার পুনরাবৃত্তি না হয় সেই দিকে কড়া নজর দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন স্থানীয় বিধায়ক কৈলাস।