শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

অঙ্কিতা খুনে প্রশাসনিক আধিকারিকও যুক্ত? চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১০:১৭ এএম | আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৪:১৭ পিএম

অঙ্কিতা খুনে প্রশাসনিক আধিকারিকও যুক্ত? চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে
অঙ্কিতা খুনে প্রশাসনিক আধিকারিকও যুক্ত? চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তদন্ত যতই এগোচ্ছে ততোই একের পর এক চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে আসছে অঙ্কিতা ভান্ডারি হত্যাকাণ্ডে। উত্তরাখণ্ডের বিজেপি নেতার ছেলের রিসর্টের আড়ালে, দেহ ব্যবসা, মাদক ব্যবসা চালানোর তথ্য আগেই জানতে পেরেছিল পুলিশ। এবার আরও এক চাঞ্চল্যকর তথ্য সামনে এল।

জানা গিয়েছে, অঙ্কিতাকে খুনের পরের দিনই মূল অভিযুক্ত পুলকিত আর্য এক প্রশাসনিক আধিকারিকের সঙ্গে দেখা করেন। উল্লেখ্য, উত্তরাখণ্ডের মাত্র বছর ১৯-এর রিসেপশনিস্ট অঙ্কিতা ভান্ডারির খুনের ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় গোটা দেশ। ইতিমধ্যেই এই খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে প্রভাবশালী বিজেপি নেতার ছেলে পুলকিত আর্যকে। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে অঙ্কিতা খুনে পুলকিতকে সাহায্য করা রিসর্টের আরও দুই কর্মীকে।

পুলিশি তদন্তে উঠে এসেছে যে, দেহ ব্যবসায় রাজি না হওয়ায় খুন করা হয় অঙ্কিতাকে। প্রমাণ লোপাট করতে পুলকিত রিসর্টের দুই কর্মীর সাহায্য নিয়ে অঙ্কিতার দেহ খালে ফেলে দেয়। এই ঘটনার দুদিন পরে অঙ্কিতার পচাগলা দেহ উদ্ধার করা হয়।

তদন্তে জানা গিয়েছে, খুনের পরের দিনই পুলকিত পাটওয়ারি বৈভব নামক এক প্রশাসনিক আধিকারিকের সঙ্গে দেখা করেছিলেন। ওই আধিকারিক জমির রেকর্ডের দায়িত্বে ছিলেন বলেই জানা গিয়েছে। সূত্রের খবর, বৈভবই প্রথম অঙ্কিতার বিষয়ে খোঁজ-খবর করেন পুলকিতের কাছে এবং তাঁর কথাতেই পুলকিত পুলিশে অঙ্কিতার নিখোঁজ ডায়েরি করে। ইতিমধ্যেই পটওয়ারি বৈভবকে তাঁর পদ থেকে সরিয়ে দেওয়া হয়। গোটা বিষয়টি জানা পরে, পুলিশ পুলকিতের সঙ্গে বৈভবের সম্পর্ক এবং অঙ্কিতাকে খুনের পরের দিন তাঁদের বৈঠকের বিষয়টি খতিয়ে দেখছে।

অন্যদিকে, পুলিশি তদন্তে আরও জানা গিয়েছে যে, অঙ্কিতার এক বন্ধু পুষ্প গত ১৪ ও ১৫ সেপ্টেম্বর পুলকিতের রিসর্টে ছিল। ১৬ সেপ্টেম্বর পুষ্প জম্মুতে ফিরে যায়। এরপরই ১৮ সেপ্টেম্বর নিখোঁজ হয়ে যান অঙ্কিতা। এরপরই ২৪ সেপ্টেম্বর ঋষিকেশের কাছে একটি খাল থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়।