বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠাতে নিজেই স্ট্রেচার টানলেন রাহুল! কাড়লেন নেটিজেনদের মন

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৩:২৯ পিএম | আপডেট: জুলাই ৩, ২০২২, ০৯:২৯ পিএম

আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠাতে নিজেই স্ট্রেচার টানলেন রাহুল! কাড়লেন নেটিজেনদের মন
আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠাতে নিজেই স্ট্রেচার টানলেন রাহুল! কাড়লেন নেটিজেনদের মন

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিরা সবসময়ই ব্যস্ত থাকেন। সেই তালিকায় রয়েছেন রাজনীতিবিদরাও। জনসংযোগ বাড়াতে সবসময়ই নানা ধরনের পোস্ট করে অ্যাকটিভ থাকেন তাঁরা। অনেক সময় আবার নিজেদের পোস্টের জন্য তাঁরা সমালোচিতও থাকেন। এবার নেটিজেনদের মন কাড়লেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। তাও এক আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠিয়ে।

এই রাহুল গান্ধীই কিছুদিন আগে নেপালের নাইট ক্লাবে গিয়ে পার্টি করার জন্য নেটিজেনদের রোষের মুখে পড়েছিলেন তিনি। কিন্তু এবার তিনি নেটিজেনদের প্রশাংসা কুড়ালেন তিনি। পথ দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে সাহায্য করে সকলের প্রশংসা পেয়েছেন রাহুল গান্ধী। নিজেই অ্যাম্বুলেন্স ডেকে ওই আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছেন তিনি। 

ঘটনাটি ঘটেছে রাহুল গান্ধীর লোকসভা কেন্দ্র কেরালার ওয়ানড়ে। দলীয় কর্মসূচি সেরে ফিরছিলেন। তাঁর ফেরার রাস্তাতেই একটি বাইক ধাক্কা দেয় এক পথচারীকে। এর জেরে গুরুতর আহত হন ওই পথচারী। সঙ্গে সঙ্গে নিজের গাড়ি থেকে নেমে পড়েন কংগ্রেস সাংসদ। নিজেই গাড়ি থেকে নেমে স্থানীয় মানুষদের সঙ্গে হাত মিলিয়ে আহত ব্যক্তিকে ফার্স্ট এড দিতে শুরু করেন রাহুল গান্ধী। নিজেই চাকাওয়ালা স্ট্রেচার নামিয়ে আনেন অ্যাম্বুলেন্স থেকে। এরপর উপস্থিত সকলের সঙ্গে ধরাধরি করে আহতকে স্ট্রেচারে তুলেও দেন তিনি। এদিকে, এই গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

জানা গিয়েছে, আহত ওই পথচারীর নাম আবু বকর। আহত ওই ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এই ভিডিও দেখে রাহুলের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেনরা। যেমন একজন বলেন, দেশের সকল নেতারই রাহুলের মতো পদক্ষেপ করা উচিত। মানুষের বিপদ দেখলে তাঁদের পাশে দাঁড়ানো দরকার। সেই সঙ্গে সকলেই রাহুলের প্রশংসা করেছেন।