বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

গরম তাওয়া দিয়ে মার! পরিচারিকার উপরে অমানবিক অত্যাচারের অভিযোগে গ্রেফতার BJP নেত্রী

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২, ১২:১৪ পিএম | আপডেট: আগস্ট ৩১, ২০২২, ০৬:১৪ পিএম

গরম তাওয়া দিয়ে মার! পরিচারিকার উপরে অমানবিক অত্যাচারের অভিযোগে গ্রেফতার BJP নেত্রী
গরম তাওয়া দিয়ে মার! পরিচারিকার উপরে অমানবিক অত্যাচারের অভিযোগে গ্রেফতার BJP নেত্রী

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পরিচারিকার উপর অমানবিক অত্যাচারের অভিযোগে অবশেষে গ্রেফতার হলেন সদ্য সাসপেন্ড হওয়া বিজেপি নেত্রী সীমা পাত্র। আজ তাঁকে আদালতে পেশ করা হবে বলেই জানা গিয়েছে। ঝাড়খণ্ডের বিজেপি মোর্চার ন্যাশনাল এক্সিকিউটিভের সদস্য ছিলেন সীমা পাত্র। তাঁর আরও একটি পরিচয় আছে। তিনি প্রাক্তন আইএসএস অফিসার বি বি পাত্রের স্ত্রী। এবার তাঁর বিরুদ্ধেই উঠল ভয়াবহ অভিযোগ। তাঁর বিরুদ্ধে বাড়ির পরিচারিকার উপর পাশবিক অত্যাচারের অভিযোগ ওঠে সম্প্রতি।

জানা যায় যে, তিনি পরিচারিকাকে গরম তাওয়া দিয়ে মারধর করতেন। এখানেই শেষ নয়, মেঝেতে পড়ে থাকা প্রস্রাব চাটানোর মতো অভিযোগও উঠেছে সীমা পাত্রের বিরুদ্ধে। এদিকে, এই ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে বিভিন্ন মহল থেকে। এই ঘটনার প্রসঙ্গ তুলে ধরে শিব সেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী টুইট করে তীব্র আক্রমণ করেন। তিনি টুইটে বলেন, শুধু সীমা পাত্রই নয়, বিজেপির শীর্ষ নেতৃত্বকেও এই জঘন্য ঘটনার জন্য ক্ষমা চাইতে হবে।

এরপর কার্যত চাপে পড়ে, বিতর্কের মধ্যে পরিস্থিতি সামাল দিতে আসরে নেমে পড়ে বিজেপি। সোমবারই দল থেকে সাসপেন্ড করা হয় সীমা পাত্রকে। এদিকে, মঙ্গলবার রাঁচি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল যে, সীমা পাত্রের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। খুব দ্রুত তাঁকে গ্রেফতার করা হবে। এরপরই এদিন সিনিয়র পুলিশ সুপারিনট্যান্ড্যান্ট কিশোর কৌশল জানিয়েছেন, সীমাকে হেফাজতে নেওয়া হয়েছে। সঙ্গে আরও কিছু আইনি প্রক্রিয়া চলছে। আজই তাঁকে আদালতে পেশ করা হবে।

উল্লেখ্য, গত সপ্তাহে সীমা পাত্রের এই অমানবিক আচরণের কথা প্রকাশ্যে আসার পরই, তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয় নির্যাতিতা পরিচারিকাকে। জানা গিয়েছে, এখনও ওই পরিচারিকা মানসিক ট্রমার মধ্যে রয়েছেন। এই ঘটনার নেপথ্যে আর ঠিক কী কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।