বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

ফের খবরের শিরোনামে উত্তরপ্রদেশ! শিক্ষিকাকে ধর্ষণ করে ধর্মান্তকরণের চেষ্টা

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১৩, ২০২২, ১১:০৫ পিএম | আপডেট: মে ১৩, ২০২২, ১১:০৫ পিএম

ফের খবরের শিরোনামে উত্তরপ্রদেশ! শিক্ষিকাকে ধর্ষণ করে ধর্মান্তকরণের চেষ্টা
ফের খবরের শিরোনামে উত্তরপ্রদেশ! শিক্ষিকাকে ধর্ষণ করে ধর্মান্তকরণের চেষ্টা / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও খবরের শিরোনামে উঠে এল যোগীরাজ্য। এবার এক বছর ২৮ এর শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠল। শুধু ধর্ষণই নয়, তাঁকে জোর করে ধর্মান্তকরণের চেষ্টাও করা হয়েছে বলে অভিযোগ। যাতে বিয়ে করা জেতে পারে। এদিকে, এই ঘটনার পর থেকে অভিযুক্তরা সকলেই পলাতক। 

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শাহজাহানপুরে । এক ২৮ বছরের শিক্ষিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক স্থানীয় যুবকের বিরুদ্ধে। জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম আমির। ইতিমধ্যেই থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা শিক্ষিকা। তিনি তাঁর অভিযোগে জানিয়েছেন যে, চলতি মাসের ৪ তারিখ তিনি বাড়ি ফিরছিলেন। সেই সময় আমির তাঁকে বাড়িতে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেয়। সেই সুযোগে মাদকজাতীয় কিছুর মাধ্যমে অজ্ঞান করে দেয়। 

অভিযোগ, ওই শিক্ষিকা অচৈতন্য হয়ে পড়তেই , ওই অবস্থাতেই শিক্ষিকাকে ধর্ষণ করে আমির। এখানেই শেষ নয়, গোটা ঘটনার ভিদিও রেকর্ড করে রাখা হয়। এরপরে তাঁকে ধর্মান্তকরণের জন্য চাপ দেওয়া হয়। যাতে আমির তাঁকে বিয়ে করতে পারে।

জানা গিয়েছে, ঘটনার পর কোনওমতে অভিযুক্তদের কবল থেকে বেরিয়ে থানায় অভিযোগ দায়ের করেন শিক্ষিকা। আমিরের পাশাপাশি তার মা, বাবা, ভাই, বোন এবং এক আত্মীয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে, শিক্ষিকার অভিযোগ পাওয়ার পরই তারই ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। বিষয়টি জানাজানি হতেই পলাতক অভিযুক্তরা। তাঁদের প্রত্যেকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। পাশাপাশি নির্যাতিতা শিক্ষিকার মেডিকেল পরীক্ষাও করা হয়েছে বলে জানা গিয়েছে।