বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

অফিসে লাঠি দিয়ে বেধড়ক মার যুবককে! BJP বিধায়কের ‘দাদাগিরির’ ভিডিও শেয়ার করে সরব TMC

চৈত্রী আদক

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২, ০৭:০৪ এএম | আপডেট: এপ্রিল ২৬, ২০২২, ০১:০৪ পিএম

অফিসে লাঠি দিয়ে বেধড়ক মার যুবককে! BJP বিধায়কের ‘দাদাগিরির’ ভিডিও শেয়ার করে সরব TMC
অফিসে লাঠি দিয়ে বেধড়ক মার যুবককে! BJP বিধায়কের ‘দাদাগিরির’ ভিডিও শেয়ার করে সরব TMC

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ এর আগে বহুবার ভারতীয় জনতা পার্টির নেতা-মন্ত্রীদের সাধারণ মানুষের ওপর চড়াও হওয়ার বিভিন্ন দৃষ্টান্ত প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একাধিক ভিডিও। এবার ফের বিজেপি বিধায়কের দাদাগিরির ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়। যদিও ভাইরাল ভিডিওটির সত্যতা যাচাই করেনি বংনিউজ ২৪×৭। ভিডিওটি প্রকাশ পেতেই তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সমালোচনায় মুখর হয়েছেন নেটিজেনরা।

ঘটনাটি উত্তরপ্রদেশের। এক যুবককে নিজের অফিসে ডেকে পাঠিয়ে তাঁকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। মারধরের অভিযোগ ওঠে এক বিজেপি বিধায়কের বিরুদ্ধে। আর এই মারধরের ভিডিওই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিজেপি নেতার গুন্ডাবাজির ভিডিও ট্যুইট করে প্রতিবাদে সরব হয় তৃণমূল কংগ্রেস।

ভাইরাল ভিডিওটির মাধ্যমে প্রকাশ্যে এসেছেন উত্তরপ্রদেশের কানপুরের বিজেপি বিধায়ক বিপুল দুবে। ধরা পড়েছে এক পৈশাচিক দৃশ্য। দেখা যাচ্ছে, তাঁর অফিসে এক যুবককে ডেকে তাঁকে লাঠি দিয়ে বেধড়ক মারছেনন তিনি। প্রথমে মাথায় চাটি মারেন এবং পরে জামার কলার ধরে যুবককে তুলে নিয়ে যান বিপুল দুবে। এরপরই লাগাতার লাঠির আঘাত। ভিডিওটিতে মুরগী হয়েও বসতে দেখা যায় যুবককে। তাঁর পেছনে লাঠি দিয়ে বেধড়ক মারেন বিজেপি বিধায়ক। এই দৃশ্য দেখে স্তম্ভিত দেশবাসী।

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ট্যুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা হয় এই ভিডিওটি। এই অমানবিক অত্যাচারের বিরুদ্ধে সরব হয় তৃণমূল। যোগী রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তোলে তারা। ট্যুইটারের মাধ্যমে এটাও জিজ্ঞেস করা হয় যে, বিপুল দুবের এই অমানবিক কার্যকলাপের বিরুদ্ধে যোগী সরকার কি কোনও পদক্ষেপ গ্রহণ করবে?

যোগীরাজ্যে হিংসা, পৈশাচিক হত্যাকাণ্ড, ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা প্রতিদিনই সংবাদ শিরোনামে উঠে আসে। সম্প্রতি উত্তরপ্রদেশের প্রয়াগরাজ একই পরিবারের পাঁচ সদস্যকে খুন করে তাদের বাড়ি জ্বালিয়ে দেওয়া হয়। দুষ্কৃতীদের হাত থেকে রক্ষা পায়নি দু’বছরের ছোট্ট একটি শিশুও। এরপর ফের এক অমানবিকতার ছবি ধরা পড়ল উত্তরপ্রদেশে। ভিডিওটি দেখে বিজেপিকে তোপ দেগেছে কংগ্রেসও। তারা বলেছে যোগীর রাজ্যে গুন্ডারাজ বিরাজমান। উত্তরপ্রদেশে কবে হিংসা ও দাঙ্গাবাজি শেষ কোথায়? প্রশ্ন তুলেছেন দেশবাসী।