শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

এবার শামির পাশে দাঁড়ালেন বিশ্বকাপজয়ী এই তারকা! ভারতীয় দলের উদ্দেশ্যে দিলেন বিশেষ বার্তা

০৭:৫৩ পিএম, অক্টোবর ২৭, ২০২১

এবার শামির পাশে দাঁড়ালেন বিশ্বকাপজয়ী এই তারকা! ভারতীয় দলের উদ্দেশ্যে দিলেন বিশেষ বার্তা

গত রবিবার পাকিস্তানের কাছে হেরে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করেছে ভারতীয় দল। ভারতীয়দের কাছে যা অত্যন্ত হতাশাজনক৷ ওয়ান-ডে বা টি-২০, বিশ্বকাপের ইতিহাসে প্রথম পাকিস্থানের কাছে হারল ভারতীয় দল। তাদের আবার ১০ উইকেটে! আর এই হারের পরই ভারতীয় ক্রিকেটারদের লক্ষ্য করে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় সমালোচনা। বিশেষ করে নেটিজেনদের নিন্দনীয় আক্রমণের শিকার হন ভারতীয় তারকা পেসার মহম্মদ শামি। শামিকে লক্ষ্য করে চূড়ান্ত গালিগালাজ উড়ে আসতে থাকে। এমনকি তাঁকে 'দেশদ্রোহী' আখ্যাও দেন নেটিজেনরা। অনেকে আবার অভিযোগ তোলেন 'শামি পাকিস্তানের থেকে টাকা খেয়েছেন'!

[caption id="attachment_37404" align="alignnone" width="1280"]এবার শামির পাশে দাঁড়ালেন বিশ্বকাপজয়ী এই তারকা! ভারতীয় দলের উদ্দেশ্যে দিলেন বিশেষ বার্তা এবার শামির পাশে দাঁড়ালেন বিশ্বকাপজয়ী এই তারকা! ভারতীয় দলের উদ্দেশ্যে দিলেন বিশেষ বার্তা[/caption]

ভারতের এই তারকা বোলারের প্রতি নেটিজেনদের এই আচরণ দেখে ইতিমধ্যেই সরব হয়েছেন ভারতের প্রাক্তন ও বর্তমান বহু ক্রিকেটার ও রাজনৈতিক ব্যক্তিত্ব। শচীন তেন্ডুলকর থেকে বীরেন্দ্র শেহবাগ এবং রাহুল গান্ধী, শামির পাশে দাঁড়িয়ে সমালোচকদের একহাত নিয়েছেন তাঁরা। এবার আরেক ভারতীয় তারকাকেও পাশে পেলেন শামি। ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন তারকা অলরাউন্ডার যুবরাজ সিং এবার ট্যুইট করলেন শামির সমর্থনে।

তাঁর এক সময়ের সতীর্থের জন্য যুবরাজ ট্যুইটে লিখলেন, 'আমাদের সকলেরই মাঠে কঠিন দিন যায়। কিন্তু একটা খারাপ দিন দেখে স্পোর্টসম্যান হিসাবে কারোর বিচার সম্ভব নয়। আমি শামির পাশে রয়েছি।' পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের সমর্থনেও যুবরাজ বিশেষ বার্তা দেন। তিনি আরও লেখেন, 'আমি এই দলের জন্য গর্বিত, যারা দেশের জন্য অনেক কিছু অর্জন করেছে। ছেলেরা কঠোর পরিশ্রম করে যাও৷ যাই হয়ে যাক, হাল ছেড়ো না।' https://twitter.com/YUVSTRONG12/status/1453323737823162371?t=nmEU7y0-yCGarxmTlDirbQ&s=19

অর্থাৎ ভারতীয় দল এবং শামির সমর্থনে এগিয়ে এলেন দেশের অধিকাংশ ক্রিকেটারই। দলের খারাপ সময়ে পাশে থেকে ভরসাও যোগালেন। প্রত্যেকেরই আশা আগামী ম্যাচেই ঠিক ঘুরে দাঁড়াবে ভারত।