প্যাংগং সো হ্রদে গানের ছন্দে পা মেলাচ্ছেন ভারতীয় জওয়ানরা! দেখুন সেই ভাইরাল ভিডিওর হৃদয়গ্রাহী মুহূর্ত

প্যাংগং সো হ্রদে গানের ছন্দে পা মেলাচ্ছেন ভারতীয় জওয়ানরা! দেখুন সেই ভাইরাল ভিডিওর হৃদয়গ্রাহী মুহূর্ত
প্যাংগং সো হ্রদে গানের ছন্দে পা মেলাচ্ছেন ভারতীয় জওয়ানরা! দেখুন সেই ভাইরাল ভিডিওর হৃদয়গ্রাহী মুহূর্ত / ছবি সৌজন্যে- Screengrab from Video Tweeted By @KirenRijiju

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দেশরক্ষা করার কঠিন দায়িত্বভার কাঁধে নিয়ে, দিনরাত এক করে সীমান্তে প্রহরায় রয়েছেন ভারতীয় জওয়ানরা। শত্রুর হাত থেকে দেশ ও দেশবাসীকে রক্ষা করতে হবে যে। তাই জীবনটাকে আর পাঁচটা মানুষের মতোন উপভোগ করার সময় আর সেভাবে তাঁরা পান কোথায়? তবে এবার অন্যরকম মুডে পাওয়া গেল সেই ভারতীয় জওয়ানদেরই।

সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, লাদাখের প্যাগং সো হ্রদের কাছে ভারতীয় দুই জওয়ান নিজেদের পছন্দের গানের ছন্দে পা মেলাচ্ছেন। আর বাকিরা বসে তাঁদের সেই নাচ উপভোগ করছেন। তাঁদের এই হালকা মেজাজে মুহূর্তের জন্য জীবন উপভোগ করার বিষয়টি নেটিজেনদের নজর কেড়েছে। এককথায় হৃদয়গ্রাহী মুহূর্ত। তাঁদেরও তো জীবনটাকে মন খুলে উপভোগ করার অধিকার আছে। কিন্তু দেশরক্ষা করতে গিয়ে তা হয় না।

বহু মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন। ২৫ মার্চ ভিডিওটি শেয়ার করেন কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু। তিনি ক্যাপশনে লেখেন যে, ‘সৈন্যরা যখনই উপভোগ করেন, তখন খুব ভাল লাগে! লাদাখের প্যাংগ সো- তে ভারতীয় সেনার গোর্খা জওয়ান এবং সহকর্মীরা পুরো সঙ্গীত সহ।’

ভিডিওটি টুইটারে অনেক ভিউ পেয়েছে। ১০০০ এর বেশিবার রিটুইট হয়েছে। ১৩,০০০ লাইক পড়েছে। কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা বয়ে গেছে। প্রত্যেকেই ভিডিওটি উপভোগ করেছেন।

একজন ব্যবহারকারী লিখেছেন, “এটি সুন্দর …. সত্যিকারের সুখ”। অন্য একজন মন্তব্য করেছেন, “এটি পছন্দ হয়েছে, আমার ঈশ্বর আমার ভাইদের মঙ্গল করুন। জয় হিন্দ”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.