শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

ইন্ডিয়ান আইডল ১২’র জয়ের মুকুট পেলেন পবনদিপ, কোন স্থানে রইলেন বঙ্গকন্যা অরুনিতা?

১২:৫৬ পিএম, আগস্ট ১৬, ২০২১

ইন্ডিয়ান আইডল ১২’র জয়ের মুকুট পেলেন পবনদিপ, কোন স্থানে রইলেন বঙ্গকন্যা অরুনিতা?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ অপেক্ষার অবসান। অবশেষে মিলল এই ইন্ডিয়ান আইডল ১২ এর বিজেতা। উত্তরাখণ্ডের হাতেই গেল জয়ের ট্রফি। এতমাস লড়ায় এর পর জয়ের মুখ দেখল পবনদ্বীপ রাজন। গতকাল ৭৫ তম স্বাধীনতা দিবসে টেলি জগতে সবচেয়ে বড় আকর্ষণ ছিল এই শো এর গ্র্যান্ড ফিনালে। সত্যিয় গ্র্যান্ড। টেলিভিশন জগতের ইতিহাসে দাগ কাটল ইন্ডিয়ান আইডল ১২ এর এই ফাইনাল এপিসোড। সকাল ১২ টা থেকে রাত ১২ টা পর্যন্ত টানা চলেছে এই শো।

রাতে ঘড়ির কাঁটা ঠিক ১২ টা ছুই ছুই। শো এর উদিত পুত্র আদিত্য ঘোষণা করলেন বিজেতার নাম। দর্শকদের মন জয় করে প্রথম স্থান অর্জন করলেন পবনদ্বীপ রাজন। দ্বিতীয় বাংলার মেয়ে অরুনিতা ও তৃতীয় স্থানাধিকারী সায়লি কাম্বলে। তাছাড়াও চতুর্থ স্থানে রইলেন মহম্মদ দানিশ ও পঞ্চম স্থানে নীহাল তাউড়া। পবনদ্বীপ জিতে নিলেন ২৫ লক্ষ টাকা এবং ব্র্যান্ড নিউ গাড়ি। পাশাপাশি অরুনিতা এবং সায়লি কাম্বলে ৫ লক্ষ টাকা।

হাসি মজার খুনসুটি আর বিনোদন সব মিলিয়ে দেশের প্রতিটি জনগনের মনে জায়গা করে নিয়েছিল এই শো। এমন কোনও বলিউডের স্টার নেই যারা এই শো তে আসেন নি। শো এর টিআরপি ছিল আকাশছোঁয়া। পবনদ্বীপ এমন একজন প্রতিযোগী যে বিজেতা হওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার ১ মিলিয়ন। এছাড়াও তাঁর একটি গানের ভিডিও তে প্রায় ১১২ মিলিয়ন ভিউস হয়। পাশাপাশি শো এর অরুনিতা এবং পবনদ্বীপ এর জোড়ি জিতে নিয়েছিল সকলের প্রেম। শো তে তাঁদের দুষ্টু মিষ্টি প্রেম এবং তাঁদের কেমেসট্রি বেশ মনে ধরেছিল দর্শকদের। বঙ্গকন্যা অরুনিতা শো তে এনেছিল চার চাঁদ। এমনকি করণ জোহর এর ছবিতে পেয়েছেন গান করার সুযোগ।