‘পাউরি হো রাহি হ্যায়’-ট্রেন্ডে গা ভাসালেন ভারতীয় সেনাবাহিনীর এই দুই জওয়ান ! নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল

'পাউরি হো রাহি হ্যায়'-ট্রেন্ডে গা ভাসালেন ভারতীয় সেনাবাহিনীর এই দুই জওয়ান ! নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল / Image Source- Screengrab from Video Tweeted By @AwanishSharan
'পাউরি হো রাহি হ্যায়'-ট্রেন্ডে গা ভাসালেন ভারতীয় সেনাবাহিনীর এই দুই জওয়ান ! নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল / Image Source- Screengrab from Video Tweeted By @AwanishSharan

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে একটিমাত্র ট্রেন্ডই- “পাউরি হো রাহি হ্যায়।” দানানির মোবিন নামে এক যুবতীর বানানো এই ভিডিওটি নিমেষেই ভাইরাল হয় নেটদুনিয়ায়। সেই ভিডিওটিতে, দানানির, তাঁর বন্ধুদের সঙ্গে কিছু মুহূর্তে উপভোগ করার সময় বলেন-“ইয়ে হমারি গাড়ি হ্যায়, ইয়ে হম হ্যায়। অর ইয়ে হমারী পাউরি হো রহি হ্যায়। (এটি আমাদের গাড়ি, এটি আমরা। এবং আমাদের পাউরি হচ্ছে)।” পাউরি হল দানানিরের পার্টির বিকৃত উচ্চারণ।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিংয়ে চলে এসেছে ভিডিওটি। আর তা নিয়ে যশরাজ মুখাটে বানিয়ে ফেলেছেন একটি ম্যাশআপ গানও। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন থেকে অভিনেতা শাহিদ কপূরের মতো তারকারাও গলা মিলিয়েছেন সেই গানে। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন ভারতীয় সেনাবাহিনীর দুই জওয়ান।

সম্প্রতি ভারতীয় প্রশাসনিক পরিষেবার(IAS)-এর এক কর্মকর্তা অবনীশ শরণ টুইটারে একটি ভিডিও শেয়ার করেন। ক্যাপশনে একটি ‘লাভ’ ইমোটিকন দিয়ে তিনি লেখেন “এতোদিনের সেরা”। ভিডিওতে দেখা যাচ্ছে, দুটি ভারতীয় সেনা ‘পাউরি হো রাহি হ্যায়’ ট্রেন্ডে সামিল হয়েছেন। ক্যামেরাটি সেই দুই সেনা বলছেন, “ইয়ে হম হ্যায়, ইয়ে হমারি বন্দুক হ্যায় অর হম ইয়াহা টহল কর রহেন হ্যায় (এটি আমরা। এটি আমাদের বন্দুক এবং আমরা এখানে টহল দিচ্ছি)।”

পোস্ট হওয়া মাত্রই ভাইরালের তালিকায় জায়গা করে নিয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই দেড় লাখের বেশি ভিউ সহ ৭ হাজার মন্তব্যও পড়ে গিয়েছে। কেউ কেউ এটিকে এখনও পর্যন্ত সবচেয়ে সেরা ভিডিও বলেও অভিহিত করেছেন। এক টুইটার ব্যবহারকারী লেখেন, “ভারতীয় আর্মি জিন্দাবাদ”। অন্য আরেকজন মন্তব্য করেন, “সবার সেরা” বলে।

দেখে নিন ভাইরাল ভিডিওটি…

আরো পড়ুনঃ   ফের ভয়ঙ্কর রূপ নিচ্ছে করোনা পরিস্থিতি! একই মঠে একসঙ্গে ১০০ বৌদ্ধ ভিক্ষুক করোনা সংক্রমিত!