আচমকাই বিয়ের প্রস্তাব ম্যাচ চলাকালীন! উত্তরও এল ‘ইয়েস’! মুহূর্তেই ভাইরাল ভিডিও

আচমকাই বিয়ের প্রস্তাব ম্যাচ চলাকালীন! উত্তরও এল ‘ইয়েস’! মুহূর্তেই ভাইরাল ভিডিও
আচমকাই বিয়ের প্রস্তাব ম্যাচ চলাকালীন! উত্তরও এল ‘ইয়েস’! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমার জানি খেলার মাঠে ভারত-অস্ট্রেলিয়া পরস্পরের প্রবল প্রতিদ্বন্দ্বী। খেলার মাঠে একে অপরকে হারাবার জন্য প্রাণপণ লড়াই চলে। ম্যাচ জুড়ে থাকে উত্তাপ, টানটান উত্তেজনা। সেই উত্তাপের আঁচ খেলা চলাকালীন ক্রিকেটারদের পরস্পরের প্রতি আচরণেও প্রতিফলিত হয়।

কিন্তু ২২ গজের ছবিটা যাই বলুক না কেন, গ্যালারিতে ধরা পড়ল অন্য ছবি। সেখানে হার-জিতের কোনও প্রশ্ন নেই। তাই নেই হারের লজ্জাও। আছে শুধু প্রিয়জনকে আরও নিজের করে পাওয়ার আনন্দ। ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালীন গ্যালারিতে রচিত হল এক অন্য রুপকথার কাহিনি। এখানেও একদিকে অস্ট্রেলিয়া আর অপরদিকে ভারত। অস্ট্রেলিয়ার রাজকন্যার হৃদয় সর্বসমক্ষে জয় করে নিলেন ভারতীয় রাজপুত্র। রবিবার নয়া রুপকথার সাক্ষী থাকল খেলার মাঠ, মাঠে খেলা দুই প্রতিদ্বন্দ্বী সেই ভারত এবং অস্ট্রেলিয়া। আর সাক্ষী গোটা বিশ্ব।

ঘটনাটা ঘটে টিম ইন্ডিয়ার ইনিংস চলাকালীন। ক্রিজে তখন সিরিজ রক্ষার মরণ-বাঁচন লড়াই চালাচ্ছেন শ্রেয়াস আইয়ার ও বিরাট কোহলি। তার অন্যতম কারণ এই ম্যাচ হারলেই, একটি ওয়ান ডে ম্যাচ বাকি থাকতেই ২-০-য় সিরিজ চলে যাবে অস্ট্রেলিয়ার ক্রিকেটার বাহিনীর পকেটে। তাই ম্যাচ বাঁচানোর প্রাণপণ লড়াইয়ে মগ্ন বিরাটরা।

ঠিক সেই সময়ই রচিত হল, সেই রুপকথা। ক্যামেরায় ধরা পড়ল এক অন্য ছবি। যেখানে দুই দেশের মধ্যে কোনও লড়াই নেই, তাই নেই কোনও হার। আছে শুধু ভালোবাসা। একে অপরের প্রতি অটুট ভরসা আর আছে আগামীতে একে অপরের পাশে থাকার আশ্বাস, একে অপরের গভীর ভালোবাসার বন্ধনে জড়িয়ে। তাই হাজারো মানুষের ভিড়ের মাঝেই, অজি প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন ভারতীয় যুবক। তাও আবার একেবারে ফিল্মি কায়দায়, হাঁটু গেড়ে বসে, বিয়ের প্রস্তাবের সঙ্গে প্রেমিকার দিকে এগিয়ে ধরলেন অঙ্গুরীয়।

সামান্য কয়েক সেকেন্ডের অপেক্ষা, অপ্রত্যাশিত এই মুহূর্তের ঘোর কাটিয়েই, উত্তর দিলেন বান্ধবী-প্রেমিকা ‘ইয়েস’। ব্যস আর কি চাই। পরস্পরকে জড়িয়ে ধরে চুম্বন। সঙ্গে গ্যালারি মুখরিত হয়ে উঠল উপস্থিত অন্যান্যদের করতালিতে। পুরো ঘটনা ফুটে ওঠে টিভির পর্দায়।

ধারাভাষ্যকাররাও করোনা আবহে মাঠে এমন রোম্যান্টিক দৃশ্যের তারিফ না করে পারলেন না। শুধু কি তাই! খেলা চলাকালীনই এই দৃশ্য দেখে মাঠ থেকেই হাততালি দিয়ে প্রেমিক যুগলকে অভিনন্দন জানান গ্লেন ম্যাকওয়েল। দেখে মনেই হচ্ছে না, মাঠে তখন ভারত-অস্ট্রেলিয়া লড়াই চলছে! খেলার মাঠে এমন দৃশ্য অবশ্য নতুন নয়। এর আগেও এমন দৃশ্য দেখা গেছে। তবে করোনা আবহে সবই স্তব্ধ হয়ে গিয়েছিল। মাঠে দর্শক ফিরতেই গ্যালারির সেই চেনাজানা ছবিটা ফের নতুন করে লেন্সবন্দি হল।

এদিনের ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে স্বাভাবিকভাবেই। অনেকেই প্রেমিকযুগলকে শুভেচ্ছা জানিয়েছেন। নানা জনে নানা মন্তব্য করেছেন। কেউ বলেছেন, ভালোবাসার কোনও সীমা-পরিসীমা নেই। আবার কেউ বলেছেন, এটা সবথেকে সুন্দর এক মুহূর্ত। কেউ তো আবার এও বলেছেন, আজ জয় ভারতেরই হল।

অনেকে আবার এই ঘটনাটি নিয়ে মজা করতেও ছাড়েননি। যেমন কেউ বলেছেন, এবার পাকাপাকিভাবে অস্ট্রেলিয়ায় ভিসা পাওয়া সহজ হয়ে গেল। আবার কারও মন্তব্য, ম্যাচ চলাকালীন ফের একবার কোনও ভারতীয় সফলভাবে অস্ট্রেলিয়ায় নিজের থাকার ব্যবস্থা করে নিল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.