মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বিবাহবার্ষিকীর পরদিনই সেরা উপহার! কন্যাসন্তানের বাবা হলেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার

০৯:২৭ পিএম, নভেম্বর ২৪, ২০২১

বিবাহবার্ষিকীর পরদিনই সেরা উপহার! কন্যাসন্তানের বাবা হলেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার

গতকাল, ২৩ নভেম্বরই ছিল নিজের চতুর্থ বিবাহবার্ষিকী। আর তার পরদিনই সেরা উপহার পেলেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার। বুধবার কন্যা সন্তানের বাবা হলেন ভুবি৷ আজ, সকাল ৯টা নাগাদ রাজধানী দিল্লির এক বেসরকারি নার্সিংহোমে মেয়ের জন্ম দিয়েছেন ক্রিকেটারের স্ত্রী নূপুর নাগর৷ ভারতীয় ক্রীড়াপ্রেমীদের এই সুখবরটি দিলেন, মেরট ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (MDCA) কোষাধ্যক্ষ রাকেশ গয়াল।

২০১৭ সালের ২৩ নভেম্বর ছেলেবেলার বান্ধবী নূপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভুবনেশ্বর কুমার৷ তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলতে ব্যস্ত থাকায় এতদিন সন্তানসম্ভবা স্ত্রীর সঙ্গে সময় কাটাতে পারেননি তিনি৷ তবে এখন স্ত্রীর সঙ্গে দিল্লিতেই রয়েছে এই ভারতীয় পেসার। ব্যক্তিগতভাবে চলতি বছরটা খুব একটা ভালো না কাটলেও বছর শেষের মুখে ঘরে কন্যা সন্তান আসার সুখবরে ভুবির পরিবার জুড়ে এখন খুশির হাওয়া।

আসলে চলতি বছরে খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন ভারতের এই পেস অস্ত্র। মে মাসে লিভার ইনফেকশনে আক্রান্ত হয়ে প্রয়াত হন ভুবেনশ্বর কুমারের বাবা কিরণ পাল সিংহ। এরপর পরিবারের অনেকেই করোনা আক্রান্তও হন। ব্যক্তিগত জীবনের বাইরে নিজের কেরিয়ারেও সময়টা ভালো যাচ্ছিল না। চোটের কারণে দলকে ছিটকে যাওয়ার পর আইপিএলে ফিরে এলেও তেমন উল্লেখযোগ্য পারফরম্যান্স করে উঠতে পারেননি। টি-২০ বিশ্বকাপেও মাত্র একটিই ম্যাচ খেলেন। বিশ্বকাপের পর নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে দলে জায়গা পেলেও টেস্ট সিরিজে ডাক মেলেনি এই পেসারের। সব মিলিয়ে জীবনের চরম খারাপ সময়েই সবচেয়ে খুশির খবর পেলেন ভুবি৷ ঘর আলো করে এল তাঁর প্রথম সন্তান।