হাঁটুর অস্ত্রোপচার সফল কুলদীপ যাদবের! কেমন রয়েছেন ভারতীয় স্পিনার? নিজেই দিলেন এই বার্তা

হাঁটুর অস্ত্রোপচার সফল কুলদীপ যাদবের! কেমন রয়েছেন ভারতীয় স্পিনার? নিজেই দিলেন এই বার্তা
হাঁটুর অস্ত্রোপচার সফল কুলদীপ যাদবের! কেমন রয়েছেন ভারতীয় স্পিনার? নিজেই দিলেন এই বার্তা

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের অন্যতম সদস্য ছিলেন ভারতীয় স্পিনার কুলদীপ যাদব। তবে সম্প্রতি অনুশীলনের সময় ডান হাঁটুতে চোট পেয়েছিলেন। ফলে দ্রুত অস্ত্রোপচারের জন্য আইপিএলের মাঝেই দেশে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন তিনি। এরপরই ভক্তদের মনে প্রশ্ন জেগেছিল কেমন রয়েছেন কুলদীপ? বুধবারই জানা গেল, হাঁটুর অস্ত্রোপচার সফল হয়েছে তাঁর। আপাতত সুস্থই রয়েছেন বাঁ-হাতি এই স্পিনার।

বুধবার দুপুর নাগাদ সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানালেন কুলদীপ। ট্যুইটারে তিনি লিখেছেন, ‘অস্ত্রোপচার সফল। এ বার ধীরে ধীরে সুস্থতার দিকে এগিয়ে যেতে হবে। এমন কঠিন সময়ে যাঁরা আমার পাশে দাঁড়িয়েছেন তাঁদের সকলকে অনেক ধন্যবাদ। এখন রিহ্যাব শেষে সুস্থ হয়ে আমার ভালোবাসার জায়গা, খেলার মাঠে ফেরার দিকে জোর দিতে হবে।’

উল্লেখ্য, আইপিএল চলাকালীন নাইট দলের সদস্য থাকলেও প্রথম একাদশে সুযোগ মিলছিল না। দীর্ঘদিন মাঠের বাইরেই কাটাতে হচ্ছিল কুলদীপকে। প্রচারমাধ্যমের কাছে তা নিয়ে ক্ষোভও প্রকাশ করেছিলেন তিনি। এর মাঝেই অনুশীলন করতে গিয়ে লাগল চোট। ফলে আশঙ্কা অনেকাংশেই বেড়ে গিয়েছিল। তবে আজ স্পিনারের নিজস্ব বার্তায় কিছুটা হলেও স্বস্তি পেলেন অনুরাগীরা। অন্যদিকে, কুলদীপের দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছে কলকাতা নাইট রাইডার্সও। দলের স্পিনার যাতে দ্রুত সুস্থ হয়ে মাঠে ফেরেন সেই বার্তাও দিয়েছে নাইট টিম ম্যানেজমেন্ট।

তবে এরপরই ক্রিকেট প্রেমীদের মনে প্রশ্ন জাগছে, ঠিক কবে থেকে ফের মাঠে ফিরতে পারবেন এই ভারতীয় স্পিনার? জানা গিয়েছে, মাঠে ফিরতে কুলদীপের কমপক্ষে চার থেকে ছয় মাস সময় লেগে যাবে। অস্ত্রোপচারের পর এবার জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে টানা ফিজিওথেরাপি ও হাল্কা অনুশীলন চলবে। তারপরেই নেট সেশন করা সম্ভব। ফলে আসন্ন রঞ্জি মরশুমের শেষে হয়তো মাঠে ফিরবেন এই তারকা স্পিনার।